লক্ষীকোলে এ্যাডঃ এম.এ খালেকের নিজ বাড়ীতে ঈদ পূণির্মলনী অনুষ্ঠানে দলীয় নেতাকর্মীদের ঢল

|রাজবাড়ী নিউজ24

প্রকাশিত: ৫:৩১ পূর্বাহ্ণ ,১০ অক্টোবর, ২০১৪ | আপডেট: ৩:০৫ অপরাহ্ণ ,১১ অক্টোবর, ২০১৪
পিকচার

নিজস্ব প্রতিবেদক ::  পবিত্র ঈদুল আযহা’র আনন্দ সবার সাথে ভাগাভাগি ও জেলা বিএনপি কে আরও সংগঠিত করার লক্ষ্যে রাজবাড়ী জেলা বিএনপির সহ-সভাপতি ও সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান এ্যাডঃ এম.এ খালেকের ব্যক্তিগত উদ্যোগে গতকাল বৃহস্পতিবার দুপুরে শহরের লক্ষীকোলে তার নিজ বাড়ীতে ঈদ পূর্নমিলনী অনুষ্ঠিত হয়েছে। ঈদ পূনর্মিলনী অনুষ্ঠানে জেলা বিএনপি, অঙ্গ সংগঠন ও ইউনিয়ন পর্যায়ের নেতৃবৃন্দসহ সদর উপজেলার অধিকাংশ চেয়ারম্যানগণ উপস্থিত ছিলেন। এ সময় সকল নেতাকর্মীদের উপস্থিতিতে অনুষ্ঠানটি মিলন মেলায় পরিনত হয়।

এ্যাডঃ এম.এ খালেক জানান, জেলা বিএনপি কে আরও সংগঠিত এবং দেশনেত্রী বেগম খালেদা জিয়া ও তারুণ্যের অহংকার দেশনায়ক তারেক রহমানের হাতকে আরও শক্তিশালী করার লক্ষ্যে আমার ব্যক্তিগত উদ্যোগে পবিত্র ঈদুল আযহা উপলক্ষে ঈদপূণর্মিলনী’র আয়োজন করেছি। জেলা বিএনপি, অঙ্গ সংগঠন ও ইউনিয়ন পর্যায়ের সকল নেতৃবৃন্দকে দাওয়াত দিয়েছি।DSCN6791

আমার দাওয়াতে সকল ভেদাভেদ ভুলে জেলা বিএনপির সিনিয়র সহ-সভাপতি রোকন উদ্দিন চৌধুরী, সহ-সভাপতি আলতাফ হোসেন মুরাদ, এ্যাডঃ এম.এ গফুর, আঃ সালাম, সদর উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান শাহিনুর আক্তার বিউটি, সাংগঠনিক সম্পাদক আফছার আলী সরদার, জেলা বিএনপির সহ-সভাপতি ও পৌর বিএনপির সভাপতি অধ্যক্ষ মঞ্জুরুল আলম দুলাল, জেলা বিএনপির যুগ্ম সম্পাদক গাজী আহসান হাবীব, জেলা শ্রমিক দলের সভাপতি আব্দুল গফুর মন্ডল, সদর উপজেলা বিএনপির সাবেক সভাপতি আবুল হোসেন গাজী, পৌর বিএনপির সাধারন সম্পাদক চৌধুরী আহসানুল করিম হিটু, জেলা স্বেচ্ছাসেবকদলের সভাপতি গোলাম কাশেম, সাধারন সম্পাদক আক্কাছ আলী, তারেক রহমান স্বদেশ প্রত্যাবর্তন সংগ্রাম পরিষদের সদস্য সচিব রইচ উদ্দিন বাবু, জাতীয়তাবাদী মুক্তিযোদ্ধা প্রজন্ম দলের সদস্য সচিব মনিরুজ্জামান মোস্তাক, যুবদলের আজিমূল হক আজিম, সামছুল আলম শাহিন, রেজাউল করিম পিন্টু, জেলা ছাত্রদলের সভাপতি মোস্তাফিজুর রহমান লিখন, সাধারন সম্পাদক খায়রুল আনাম বকুল, সিনিয়র সহ-সভাপতি আঃ মালেক, যুগ্ম সম্পাদক আরিফুল ইসলাম রোমান, আরিফুজ্জামান আরিফ, জেলা তরুন দলের সভাপতি এ্যাডঃ নেকবর হোসেন মনি, সাধারন সম্পাদক কাউছার মাহমুদসহ ৫শতাধিক নেতৃবৃন্দ অনুষ্ঠানে আসেন। এছাড়াও খানগঞ্জ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আতাহার হোসেন তকদির, পাঁচুরিয়া ইউনিয়নের চেয়ারম্যান কাজী আলমগীর, দাদশী ইউনিয়নের চেয়ারম্যান মোঃ লুৎফর রহমান বাচ্চুসহ অন্যান্য ইউনিয়নের চেয়ারম্যানগণও অনুষ্ঠানে এসেছিলেন।

IMG_2877

এ্যাডঃ এম.এ খালেক আরো  জানান, জেলা বিএনপির সভাপতি আলী নেওয়াজ মাহমুদ খৈয়ম দীর্ঘ দিন অসুস্থ ও এলাকায় না থাকায় আসতে পারেননি । তার দ্রুত সুস্থতার জন্য আল্লহর কাছে প্রার্থনা করি ।

10721258_591547777634969_1986619233_n

উপজেলা বিএনপির সাবেক সভাপতি বর্ষিয়ান রাজনীতিবিদ আবুল হোসেন গাজী বলেন, এ্যাডঃ এম.এ. খালেকের এ উদ্যোগ সত্যিই প্রশংসীয়। খুবই ভাল লেগেছে। সবাই এক সাথে বসে খেয়েছি। দলের নেতৃবৃন্দ থেকে শুরু করে জেলা বিএনপির নেতৃবৃন্দ এক সাথে মিলিত হয়েছি। এটা আসলে অন্য রকম আনন্দ। আমি এ রকম এক আয়োজন করার জন্য এ্যাডঃ এম.এ খালেককে ধন্যবাদ জানাই।

                             আপডেট : শুক্রবার অক্টোবর ১০,২০১৪/ ‌১১:৩০ এএম/ আশিক

 


এই নিউজটি 1199 বার পড়া হয়েছে

Comments

comments

More News from উপজেলা