,

সর্বশেষ :
শহীদওহাবপুর ও খানখানাপুর ইউনিয়নে বিট পুলিশিং কার্যক্রম শুরু ‘খানখানাপুর প্রবাসী কল্যাণ সংগঠন’-এর উদ্যোগে খাদ্য সামগ্রী বিতরণ রাজবাড়ীর কৃতি সন্তান সাবেক জেলা জজ শামসুল হক এর বড় সন্তান শামসুল আরেফিন করোনা পজেটিভ। ভাড়া বকেয়া : শিক্ষার্থীর মূল্যবান সার্টিফিকেট ভাগাড়ে ফেললেন বাড়িওয়ালা। বসন্তপুর ইউপির মেম্বার জানে আলমের বিরুদ্ধে বিভিন্ন অনৈতিক কর্মকান্ডের অভিযোগ রাজবাড়ীর বসন্তপুর ইউনিয়নে বিট পুলিশিং কার্যক্রম শুরু দৌলতদিয়ায় যৌনকর্মী ও শিশুদের মধ্যে বিস্কুট বিতরণ রাজবাড়ীতে আশঙ্কাজনকভাবে বাড়ছে করোনা সংক্রমণের হার – Facebook Live রাজবাড়ীতে আশঙ্কাজনকভাবে বাড়ছে করোনা সংক্রমণের হার রাজবাড়ীতে গণমাধ্যমকর্মীদের সুরক্ষা সামগ্রী দিলো পারলিন গ্রুপ

গোয়ালন্দে পাঁচ শতাধিক ইয়াবাসহ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

News

গোয়ালন্দ প্রতিনিধি : রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলারে দৌলতদিয়াঘাট এলাকা থেকে পাঁচ শতাধিক ইয়াবাসহ আফজাল সরদার (৪৪) নামের এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব। গতকাল বৃহস্পতিবার সন্ধ্যায় বিশেষ অভিযান চালিয়ে তাকে আটক করা হয়। তিনি দৌলতদিয়া ইউনিয়নের মজিদপাড়া গ্রামের মৃত হাজি মঙ্গল সরদারের ছেলে।

র‌্যাব-৮ ফরিদপুর ক্যাম্পের ডিএডি আনিসুর রহমান জানান, আফজাল সরদার দীর্ঘদিন ধরে দৌলতদিয়া ফেরিঘাট ও পতিতাপল্লী এলাকায় বিভিন্ন মাদক ব্যবসা পরিচালনা করে আসছিলেন। ঘটনার দিন গতকাল বৃহস্পতিবার সন্ধ্যায় গোপন খবর পেয়ে র‌্যাব-৮ ফরিদপুর ক্যাম্পের একটি দল দৌলতদিয়া শাকিল বোর্ডিংয়ে বিশেষ অভিযান চালায়। এ সময় বোর্ডিংয়ের ভেতর থেকে ৫০৫ পিস ইয়াবাসহ আফজাল সরদারকে হাতেনাতে আটক করা হয়। পরে রাতেই তাকে স্থানীয় থানা পুলিশে সোপর্দ করা হয়।

গোয়ালন্দঘাট থানার ওসি মো. আব্দুল খালেক ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, “গ্রেপ্তারকৃত আফজাল সরদারের বিরুদ্ধে গোয়ালন্দঘাট থানায় মাদক নিয়ন্ত্রণ আইনে একটি মামলা হয়েছে।”

 

 

আপডেট : শুক্রবার অক্টোবর ১০,২০১৪/ ‌১০:৪৭ পিএম/ আশিক

Comments

comments

     এ জাতীয় আরো খবর