,

সর্বশেষ :
রাজবাড়ীতে শিশু ধর্ষণ, অভিযুক্ত ব্যক্তি গ্রেফতার দৌলতদিয়ায় নুরু মন্ডলের পক্ষে নৌকায় ভোট চাইলেন শোভন-রাব্বানী উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নুরুল ইসলাম মন্ডলের বিকল্প নেই : ছাত্রলীগ নেতা রুবেল রাজবাড়ীর সামাজিক সংগঠন ‘মানবতার জয়’-এর নবগঠিত কমিটির পরিচিতি সভা পদ্মা সেতুতে মাথা লাগার গুজব ছড়ানোয় রাজবাড়ীতে স্কুলছাত্র আটক অসুস্থ আ’লীগ নেতা সামশুল আলমের পাশে দাঁড়ালেন কাজী ইরাদত আলী রাজবাড়ীতে ভুয়া চিকিৎসক আটক, ২০ হাজার টাকা জরিমানা রাজবাড়ীতে আ’লীগ নেতার দুঃসময়ে পাশে দাড়াচ্ছেন না দলীয় নেতৃবৃন্দ! রাজবাড়ীর নবাগত জেলা প্রশাসককে গ্রাম পুলিশ বাহিনীর ফুলেল শুভেচ্ছা কৃষ্ণের ছদ্মবেশ নিয়েও পুলিশের হাতে ধরা পড়লো পলাতক আসামি লাল্টু

কালুখালীতে দুর্বৃত্ত কর্তৃক এক কৃষকের ৬৫ টি মেহগণি গাছ কর্তন : থানায় অভিযোগ

News

কালুখালী প্রতিনিধি : রাজবাড়ীর কালুখালীতে ১০অক্টোবর শুক্রবার রাতে দুর্বৃত্ত কর্তৃক এক কৃষকের ৬৫ টি মেহগণি গাছ কর্তনের অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় কালুখালী থানায় একটি অভিযোগপত্র দায়ের করা হয়েছে।

ঘটানার বিবরনে জানা যায়, উপজেলার রতনদিয়া ইউপির পশ্চিম ধানবাড়িয়া গ্রামের কৃষক আব্দুল কাদের খানের ৩২ শতাংশ জমির উপর থেকে ঐ দিন রাতের কোন এক সময় এক দল দুর্বৃত্ত পূর্ব শত্রুতার জেরে তার ৫ বছর পূর্বে রোপন করা প্রায় ৬৫ টি মেহগণ গাছ কর্তন করেছে। এ ঘটনায় পরদিন ১১ অক্টোবর শনিবার কৃষক আব্দুল কাদের খানের পুত্র ডাঃ লুৎফর রহমান বাদী হয়ে একই গ্রামের দবীর সেখের এর পুত্র মোঃ খবির সেখ ও ঘর জামাই মৃত পলান মন্ডলের পুত্র মোঃ ফরিদ উদ্দিন মন্ডলসহ ৪ জন এবং অজ্ঞাত ২/৩ জনকে আসামী করে কালুখালী থানায় একটি অভিযোগ দায়ের করেছে।

এ ব্যাপারে কালুখালী থানার অফিসার ইনচার্জ মোঃ আজিজুর রহমান জানান, এ ধরনের অপরাধীকে কোন প্রকার ক্ষমা করা যাবে না। আইনের আওতায় অবশ্যই তাদের শাস্তির ব্যবস্থা করা হবে।

 

আপডেট : শনিবার অক্টোবর ১১,২০১৪/ ‌০৯:৫৮ পিএম/ আশিক

 

Comments

comments

     এ জাতীয় আরো খবর