,

সর্বশেষ :
সুষ্ঠু নির্বাচন হলে রাজবাড়ী-১ আসন পুনরুদ্ধার করতে সক্ষম হবো : অ্যাড. খালেক রাজবাড়ী-১ আসনে বিএনপির সম্ভাব্য প্রার্থী অ্যাড. আসলাম মিয়ার গণসংযোগ রাজবাড়ী-১ আসনের জন্য আ’লীগের মনোনয়ন ফরম নিলেন ইমদাদুল হক বিশ্বাস রাজবাড়ীতে যুবলীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালন রাজবাড়ীতে এসএসসি পরীক্ষার্থীকে কুপিয়ে জখম রাজবাড়ী-১ আসনের জন্য আ’লীগের মনোনয়ন ফরম নিলেন আশরাফুল ইসলাম রাজবাড়ী-১ আসনের জন্য জাতীয় পার্টির মনোনয়ন ফরম নিলেন মিল্টন প্রত্যেকটি মানুষের ঘরে শান্তি পৌঁছে দেওয়া হবে : রাজবাড়ীর পুলিশ সুপার রাজবাড়ীতে ‘বন্দুকযুদ্ধে’ চরমপন্থি নেতা নিহত রাজবাড়ীতে বিএনপি’র ২৭ নেতাকর্মী কারাগারে

কালুখালীর ঝাউগ্রামে প্রতিপক্ষের হামলায় দুই সহদর গুরুতর আহত

News

মোক্তার হোসেন,স্টাফ রিপোর্টার : রাজবাড়ীর কালুখালী উপজেলার কালিকাপুর ইউপির ঝাউগ্রামে ১১ অক্টোবর শনিবার সকালে প্রতিপক্ষের হামলায় গুরুতর আহত হয়েছেন মজনু সরদারের দুই ছেলে উজ্জল (৩৫) ও নয়ন (৩০)। আহতদের পাংশা হাসপাতালে ভর্তি করা হয়েছে।

মজনু সরদার জানান, পূর্ব দ্বন্দ্বের জের ধরে শনিবার সকাল সাড়ে ৭টার দিকে একই গ্রামের লালচাঁদ শেখের ছেলে সুরাপ, আরশেদের ছেলে আজাদ ও আজগরের নেতৃত্বে ১২/১৪ জনের একটি দল ধারালো অস্ত্র, রড ও লাঠিসোটা নিয়ে অতর্কিতভাবে তাদের বাড়ির উপর এসে হামলা চালিয়ে উজ্জল ও নয়নকে কুপিয়ে রক্তাক্ত জখম করে এবং উজ্জলের কাছে থাকা ৪০ হাজার টাকা ছিনিয়ে নেয়। পরে বাড়ির লোকজন জোটবব্ধ হয়ে ধাওয়া করলে হামলাকারীদল পালিয়ে যায়। ঘটনার পরপরই আহত উজ্জল ও নয়নকে পাংশা হাসপাতালে ভর্তি করা হয়। হামলার ঘটনায় গ্রামবাসীর মাঝে প্রচন্ড ক্ষোভের সৃষ্টি হয়েছে।

 

 

আপডেট : শনিবার অক্টোবর ১১,২০১৪/ ‌১০:১০ পিএম/ আশিক

 

Comments

comments

     এ জাতীয় আরো খবর