,

সর্বশেষ :
পদ্মা সেতুতে মাথা লাগার গুজব ছড়ানোয় রাজবাড়ীতে স্কুলছাত্র আটক অসুস্থ আ’লীগ নেতা সামশুল আলমের পাশে দাঁড়ালেন কাজী ইরাদত আলী রাজবাড়ীতে ভুয়া চিকিৎসক আটক, ২০ হাজার টাকা জরিমানা রাজবাড়ীতে আ’লীগ নেতার দুঃসময়ে পাশে দাড়াচ্ছেন না দলীয় নেতৃবৃন্দ! রাজবাড়ীর নবাগত জেলা প্রশাসককে গ্রাম পুলিশ বাহিনীর ফুলেল শুভেচ্ছা কৃষ্ণের ছদ্মবেশ নিয়েও পুলিশের হাতে ধরা পড়লো পলাতক আসামি লাল্টু গ্যাসের মূল্য বৃদ্ধির প্রতিবাদে রাজবাড়ীতে বিএনপির বিক্ষোভ বসন্তপুর ইউনিয়নের ৯নং ওয়ার্ড আ’লীগের সাধারণ সম্পাদক হলেন কাজী লুৎফর রাজবাড়ীর সামাজিক সংগঠন ‘মানবতার জয়’-এর পূর্ণাঙ্গ কমিটি গঠন রাজবাড়ীতে শীর্ষ সন্ত্রাসী রহিম গ্রেফতার, অস্ত্র-গুলি উদ্ধার

কালুখালীর ঝাউগ্রামে প্রতিপক্ষের হামলায় দুই সহদর গুরুতর আহত

News

মোক্তার হোসেন,স্টাফ রিপোর্টার : রাজবাড়ীর কালুখালী উপজেলার কালিকাপুর ইউপির ঝাউগ্রামে ১১ অক্টোবর শনিবার সকালে প্রতিপক্ষের হামলায় গুরুতর আহত হয়েছেন মজনু সরদারের দুই ছেলে উজ্জল (৩৫) ও নয়ন (৩০)। আহতদের পাংশা হাসপাতালে ভর্তি করা হয়েছে।

মজনু সরদার জানান, পূর্ব দ্বন্দ্বের জের ধরে শনিবার সকাল সাড়ে ৭টার দিকে একই গ্রামের লালচাঁদ শেখের ছেলে সুরাপ, আরশেদের ছেলে আজাদ ও আজগরের নেতৃত্বে ১২/১৪ জনের একটি দল ধারালো অস্ত্র, রড ও লাঠিসোটা নিয়ে অতর্কিতভাবে তাদের বাড়ির উপর এসে হামলা চালিয়ে উজ্জল ও নয়নকে কুপিয়ে রক্তাক্ত জখম করে এবং উজ্জলের কাছে থাকা ৪০ হাজার টাকা ছিনিয়ে নেয়। পরে বাড়ির লোকজন জোটবব্ধ হয়ে ধাওয়া করলে হামলাকারীদল পালিয়ে যায়। ঘটনার পরপরই আহত উজ্জল ও নয়নকে পাংশা হাসপাতালে ভর্তি করা হয়। হামলার ঘটনায় গ্রামবাসীর মাঝে প্রচন্ড ক্ষোভের সৃষ্টি হয়েছে।

 

 

আপডেট : শনিবার অক্টোবর ১১,২০১৪/ ‌১০:১০ পিএম/ আশিক

 

Comments

comments

     এ জাতীয় আরো খবর