গোয়ালন্দে র‌্যাব কর্তৃক ৫৪২ পিস ইয়াবা উদ্ধার : মাদক ব্যবসায়ী গ্রেফতার

|রাজবাড়ী নিউজ24

প্রকাশিত: ৬:৩০ পূর্বাহ্ণ ,১২ অক্টোবর, ২০১৪ | আপডেট: ৬:৩০ পূর্বাহ্ণ ,১২ অক্টোবর, ২০১৪
পিকচার

স্টাফ রিপোর্টার : ফরিদপুর র‌্যাব-৮এর ২নং কোম্পানীর একটি বিশেষ আভিযানিক দল গতকাল শনিবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে গোয়ালন্দঘাট থানাধীন দক্ষিন চর পাচুরিয়া এলাকা থেকে ৫৪২ পিস ইয়াবা, ২টি মোবাইল সেট(সীমসহ) এবং ইয়াবা বিক্রির ৭০০টাকাসহ এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে।

ফরিদপুর র‌্যাব-৮ জানায়, গতকাল ১১ অক্টোবর গোয়েন্দা নজরদারী ও গোপন সংবাদের ভিত্তিতে খবর আসে রাজবাড়ী জেলার গোয়ালন্দঘাট থানাধীন দক্ষিণ চর পাচুরিয়া সাকিনস্থ ডাইভিশন রোডের পশ্চিম পাশে জনৈক মোঃ সেলিম এর মুদির দোকানের সামনে একজন মাদক ব্যবসায়ী ইয়াবা ট্যাবলেটের একটি বড় চালান নিয়ে বিক্রয়ের জন্য অপেক্ষা করছে। প্রাপ্ত সংবাদের ভিত্তিতে মেজর মোঃ মোজাম্মেল হোসেন এর নেতৃত্বে র‌্যাবের একটি বিশেষ আভিযানিক দল সন্ধ্যা সাড়ে ৬টার দিকে উক্ত দোকানের সন্নিকটে পৌছালে র‌্যাবের উপস্থিতি টের পেয়ে দোকানের সামনে হতে একজন ব্যক্তি তার হাতে থাকা টর্চ লাইটসহ দৌড়ে পালানোর চেষ্টাকালে তাকে ঘেরাওপূর্বক আটক করে।

আটককৃত ব্যক্তিকে জিজ্ঞাসাবাদে তার নাম মোঃ আজাদ বেপারী(২৫), পিতা-মোঃ আঃ হালিম বেপারী, সাং-দক্ষিন চর পাচুরিয়া, থানা-গোয়ালন্দঘাট, জেলা-রাজবাড়ী বলে জানায়।

এরপর তার দেহ তল্লাশী করে পরিহিত প্যান্টের সামনের ডান পকেট হতে ২টি নীল রংয়ের পলিথিনের প্যাকেট রক্ষিত ৫০০ পিস গোলাপী রংয়ের ইয়াবা ট্যাবলেট এবং তার ব্যবহৃত ডান হাতে থাকা কালো রংয়ের টর্চ লাইটের ভিতর অভিনব কৌশলে রক্ষিত ৪২ পিস ইয়াবা ট্যাবলেট সর্বমোট ৫৪২ পিস ইয়াবা ট্যাবলেট এবং বাম পকেট হতে ২টি মোবাইল সেট(সীমসহ)ও ইয়াবা বিক্রির মোট ৭০০টাকা উদ্ধার করা হয়। ধৃত আসামীকে জিজ্ঞাসাবাদ ও পরস্পর স্থানীয়ভাবে জানা যায় সে পেশাদার মাদক ব্যবসায়ী এবং এলাকায় মাদক সম্রাট হিসেবে পরিচিত। সে রাজবাড়ী জেলার বিভিন্ন স্থানে দীর্ঘ দিন যাবৎ ইয়াবাসহ বিভিন্ন মাদকের ব্যবসা করে আসছে।

 

 

আপডেট : রবিবার অক্টোবর ১২,২০১৪/ ‌১২:২৭ পিএম/ আশিক

 

 

 


এই নিউজটি 1109 বার পড়া হয়েছে
[fbcomments"]