চন্দনী সেবা ও সাংস্কৃতিক সংঘ’র উদ্যোগে ঈদ পূণর্মিলনী এবং সাংস্কৃতিক অনুষ্ঠান

|রাজবাড়ী নিউজ24

প্রকাশিত: ৬:৩৩ পূর্বাহ্ণ ,১২ অক্টোবর, ২০১৪ | আপডেট: ৬:৩৩ পূর্বাহ্ণ ,১২ অক্টোবর, ২০১৪
পিকচার

স্টাফ রিপোর্টার : রাজবাড়ী সদর উপজেলার চন্দনী বাসষ্ট্যান্ডে গত ৮অক্টোবর রাতে “চন্দনী সেবা ও সাংস্কৃতিক সংঘ” এর উদ্যোগে ঈদ পূণর্মিলনী এবং সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান এ্যাডঃ এম.এ খালেক। বিশেষ অতিথি হিসেবে চন্দনী ইউনিয়নের চেয়ারম্যান মোঃ আব্দুল মালেক শিকদার, সাবেক চেয়ারম্যান এ,কে,এম সিরাজুল আলম চৌধুরী, জেলা স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক খন্দকার আনিসুর রহমান আনিস, চন্দনী ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আকরাম হোসেন, অগ্রণী ব্যাংক লিঃ কর্মচারী সংসদ (সিবিএ) কেন্দ্রীয় কমিটির সভাপতি খন্দকার নজরুল ইসলাম, ইঞ্জিনিয়ার খোরশেদ আলম, চন্দনী বি,এম কলেজের অধ্যক্ষ মাফরোজা আক্তার বীথি, সূর্য্যনগর দ্বি-মুখী উচ্চ বিদ্যালয়ের সভাপতি মোতালেব হোসেন, চন্দনী ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক আব্দুর রব ও চন্দনী ইউপি বিএনপির সাধারন সম্পাদক নাজিম উদ্দিন বক্তব্য রাখেন। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন চন্দনী সেবা ও সাংস্কৃতিক সংঘের সভাপতি দেওয়ান শওকত। অনুষ্ঠান পরিচালনা করেন কার্তিক দাস।

প্রধান অতিথির বক্তব্যে সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান এ্যাডঃ এম.এ খালেক বলেন, কোন সংগঠনের মধ্যে রাজনীতি থাকলে সে প্রতিষ্ঠান থাকবেনা। যারা এই সংগঠনের সাথে জড়িত আছেন দলমত নির্বিশেষে মানুষের কল্যানের জন্য কাজ করবেন। বর্তমান সমাজে সবচেয়ে খারাপ দিক হচ্ছে মাদক। যে ছাত্রের ডাক্তার, ইঞ্জিনিয়ার হওয়ার কথা সেই ছাত্র মাদকাসক্ত হয়ে ধবংসের দিকে চলে যাচ্ছে। এই মাদক থেকে সমাজকে রক্ষা করতে হলে শুধু পুলিশের ওপর নির্ভর করলে হবে না। সবাইকে মাদকের বিরুদ্ধে প্রতিরোধ গড়ে তুলতে হবে।
তিনি সংগঠনের উদ্দেশ্যে বলেন, বর্তমান সরকার শিক্ষা ও স্বাস্থ্যখাতে কোটি কোটি টাকা ব্যয় করছে। মেয়েদের বৃত্তি দিচ্ছে। বিনামূল্যে পাঠ্য বই দিচ্ছে। আপনাদের এলাকায় অনেক গরীব মেধাবী ছাত্র-ছাত্রী আছে তাদেরকে সহযোগিতা করবেন। আমাদের সমাজকে এগিয়ে নিয়ে যেতে হলে সর্ব প্রথম যুব সমাজকে এগিয়ে আসতে হবে। তিনি সংগঠনটির উন্নয়নে সাহায্য সহযোগিতার আশ্বাস প্রদান করেন।

 

আপডেট : রবিবার অক্টোবর ১২,২০১৪/ ‌১২:৩২ পিএম/ আশিক

 

 

 


এই নিউজটি 1230 বার পড়া হয়েছে

Comments

comments