বালিয়াকান্দিতে স্ত্রী হত্যার সন্দেহে স্বামী গ্রেফতার

|রাজবাড়ী নিউজ24

প্রকাশিত: ৬:৩৫ পূর্বাহ্ণ ,১২ অক্টোবর, ২০১৪ | আপডেট: ৬:৩৫ পূর্বাহ্ণ ,১২ অক্টোবর, ২০১৪
পিকচার

স্টাফ রিপোর্টার : বালিয়াকান্দি উপজেলার মরিচাহাটি খালকুলা (মল্লিকপাড়া) গ্রামে স্ত্রীকে শ্বাসরোধ করে হত্যার সন্দেহে গত ৯অক্টোবর সন্ধ্যায় হাসমত মল্লিক (৫৭) নামের এক ব্যক্তিকে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতারকৃত হাসমত একই গ্রামের মৃত আকা মল্লিকের ছেলে।

জানা যায়, হাসমত মল্লিক ও তার স্ত্রী মোমেনা বেগম (৪৫) এর মধ্যে প্রায়ই ঝগড়া বিবাদ হতো। গত ৯অক্টোবর সন্ধ্যা ৭টার দিকে স্বামীর বাড়ীর বসতঘরের আড়ার সাথে মোমেনা পাটের রশি দিয়ে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে। কিন্তু স্থানীয় লোকজনের সন্দেহ হলে তারা হাসমত মল্লিককে ঘরের মধ্যে আটক করে রেখে পুলিশকে খবর দেয়। এলাকাবাসীর অভিযোগ হাসমত মল্লিক তার স্ত্রী মোমেনা বেগমকে মারপিট করে রশি দিয়ে শ্বাসরোধ করে হত্যার পর মৃত দেহ ঘরের আড়ার সাথে ঝুলিয়ে রেখেছে। পরে পুলিশ গিয়ে হাসমত মল্লিককে আটক করে জিজ্ঞাসাবাদ করলে সে একেক সময় একেক উত্তর দেয়। এতে সে স্ত্রী মোমেনা বেগমকে শ্বাসরোধ করে হত্যার পর মৃত দেহ আড়ার সাথে ঝুলিয়ে রাখে বলে সন্দেহ হলে তাকে ফৌজদারী কার্যবিধির ৫৪ ধারায় গ্রেফতার করে পুলিশ।

এদিকে মোমেনা বেগম আত্মহত্যার ঘটনায় বালিয়াকান্দি থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের হয়েছে। বালিয়াকান্দি থানার অপমৃত্যু মামলা নং-৩১, তাং-৯/১০/২০১৪।

 

 

আপডেট : রবিবার অক্টোবর ১২,২০১৪/ ‌১২:৩৪ পিএম/ আশিক

 

 


এই নিউজটি 1062 বার পড়া হয়েছে
[fbcomments"]