,

পাঁচুরিয়া ইউপি আ’লীগ নেতা সাত্তার হত্যাকান্ডের সাথে জড়িত থাকার সন্দেহে নিরীহ ভ্যান চালক গ্রেফতার

News

স্টাফ রিপোর্টার : রাজবাড়ী সদর উপজেলার পাঁচুরিয়া ইউনিয়নের ৭নং ওয়ার্ডের আওয়ামীলীগের সভাপতি সাত্তার শেখ হত্যাকান্ডের সাথে জড়িত থাকার সন্দেহে গতকাল শনিবার দুপুরে ভান্ডারিয়া এলাকা থেকে মোস্তফা শেখ (২৩) নামক এক নিরীহ ভ্যান চালককে গ্রেফতার করেছে জিআরপি থানার পুলিশ। গ্রেফতারকৃত মোস্তফা একই ইউনিয়নের দয়ালবন্ধু গ্রামের সাত্তার শেখের ছেলে। গত ১২জুলাই জুম্মার নামাজ পড়ে বাড়ী ফেরার পথে দুর্বৃত্তরা আওয়ামীলীগ নেতা ও রেল কর্মচারী সাত্তার শেখকে কুপিয়ে এবং গুলি করে হত্যা করে। এ ঘটনায় নিহতের ভাই খিদির শেখ ৫জনকে আসামী করে রাজবাড়ী জিআরপি থানায় একটি হত্যা মামলা দায়ের করে। রাজবাড়ী জিআরপি থানার মামলা নং-১, তাং-১২/৭/২০১৪।

রাজবাড়ী জিআরপি থানার ভারপ্রাপ্ত অফিসার ইনর্চাজ এসআই মোঃ এমদাদুল হক জানান, সাত্তার শেখ হত্যাকান্ডের পর থেকে মোস্তফা পলাতক ছিল। গতকাল শনিবার দুপুর ১২টার দিকে পাঁচুরিয়া ইউনিয়নের ভান্ডারিয়া গ্রাম থেকে এ ঘটনার সাথে জড়িত থাকার সন্দেহে গ্রেফতার করা হয়।

এদিকে ভ্যান চালক মোস্তফা শেখ গ্রেফতারের পর পাঁচুরিয়া ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান কাজী আলমগীর জানান, সন্ত্রাসীদের গুলিতে নিহত সাত্তার শেখ আমার ইউনিয়নের ৭নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি ছিল। তারপরও বলবো এ হত্যাকান্ডের সাথে মোস্তফা শেখ জড়িত নয়। সে নির্দোষ। মোস্তফা খুব সহজ সরল এক যুবক। ভ্যান চালিয়ে সংসার চালায়। গতকাল শনবিার সকালে ভ্যান নিয়ে সে বের হয়। এরপর দুপুরে এনডিআই ইট ভাটায় তার ভ্যানযোগে যন্ত্রপাতি নেয়ার পথে ভান্ডারিয়া এলাকা থেকে জিআরপি থানার পুলিশ তাকে গ্রেফতার করে। তিনি আরো বলেন, ষড়যন্ত্রমূলকভাবে তাকে এ হত্যা মামলায় গ্রেফতার করানো হয়েছে। পুলিশ এজাহারভূক্ত আসামীদের গ্রেফতার না করে এলাকার নিরীহ যুবক মোস্তফাকে গ্রেফতার করেছে যা খুবই দুঃখ জনক।

 

 

 

আপডেট : রবিবার অক্টোবর ১২,২০১৪/ ‌১২:৪২ পিএম/ আশিক

 

Comments

comments

     এ জাতীয় আরো খবর