,

সর্বশেষ :
গোয়ালন্দে যৌন হয়রানির প্রতিবাদ করায় যুবককে পিটিয়ে হত্যা রাজবাড়ীর কুখ্যাত মাদক ব্যবসায়ী আমিন হুজুর এবার ইয়াবাসহ আটক রাজবাড়ীতে পুলিশের বাঁধায় ছাত্রদলের বিক্ষোভ মিছিল পন্ড নতুন সেনাপ্রধান লেফটেন্যান্ট জেনারেল আজিজ আহমেদের বর্ণিল ক্যারিয়ার বীর মুক্তিযোদ্ধা ও গুণীজন সংবর্ধনা : আয়োজনে আনিসুর রহমান (আন্জু) স্মৃতি যুব সংঘ পাটুরিয়ায় ভোগান্তি, দৌলতদিয়ায় স্বস্তি রাজবাড়ীতে ভিজিএফের চাল চুরি করে ফেঁসে গেলেন ইউপি চেয়ারম্যান রাজবাড়ীতে অসহায় মানুষের মধ্যে ঈদবস্ত্র বিতরণ দৌলতদিয়া ইউনিয়ন ছাত্রলীগের উদ্যোগে ইফতার মাহফিল রাজবাড়ীতে ডাকাতির প্রস্তুতিকালে অস্ত্রসহ ২ ডাকাত আটক

৪ সপ্তাহের আগাম জামিন পেলেন ব্যারিস্টার নাসির উদ্দিন আহম্মেদ অসীম

News

স্টাফ রিপোর্টার ::  গাড়ি ভাঙচুরের অভিযোগে করা একটি মামলায় বিএনপির মানবাধিকার বিষয়ক সম্পাদক ব্যারিস্টার নাসির উদ্দিন আহমেদ অসীমের চার সপ্তাহের আগাম জামিন মঞ্জুর করেছেন হাইকোর্ট।

এ সময়ের মধ্যে তাঁকে নিম্ন আদালতে আত্মসমর্পণ করতে বলা হয়েছে। বিচারপতি বোরহান উদ্দিন ও বিচারপতি আবু তাহের মো. সাইফুর রহমানের সমন্বয়ে গঠিত হাইকোর্টের অবকাশকালীন বেঞ্চ অসীমের করা জামিন আবেদনের শুনানি নিয়ে গতকাল রোববার এ আদেশ দেন।

ধানমন্ডির ২ নম্বরে গাড়ি ভাঙচুরের নির্দেশ দেওয়ার অভিযোগে পুলিশ ১ অক্টোবর ধানমন্ডি থানায় ব্যারিস্টার নাসির উদ্দিনসহ ১০ জনের নাম উল্লেখ করে ও অজ্ঞাতনামা ব্যক্তিদের বিরুদ্ধে মামলাটি করে।
উল্লেখ্য গত ১ লা অক্টোবর হাজারীবাগে পুজামন্ডব পরিদর্শনকালে , হাজারীবাগে পুজামন্ডবে ছাএলীগ নেতা কর্মীদের দ্বারা ব্যারিষ্টার অসীম এর উপর হামলা হয় বলে তিনি অভিযোগ করেন কিন্তু পুলিশ তার কোনো মামলা নেয় নি বলে তিনি আরো অভিযোগ করেন ।

রাজবাড়ি নিউজ ২৪.কম / ১২অক্টোবর ২০১৪ / স্বপ্ন 

Comments

comments

     এ জাতীয় আরো খবর