,

সর্বশেষ :
রাজবাড়ী জেলা জাতীয় পার্টির আহ্বায়ক কমিটি অনুমোদন রাজবাড়ীর ২ টি আসনের জন্য বিএনপির মনোনয়ন পত্র জমা দিয়েছেন খালেক-আসলাম-হারুন সুষ্ঠু নির্বাচন হলে রাজবাড়ী-১ আসন পুনরুদ্ধার করতে সক্ষম হবো : অ্যাড. খালেক রাজবাড়ী-১ আসনে বিএনপির সম্ভাব্য প্রার্থী অ্যাড. আসলাম মিয়ার গণসংযোগ রাজবাড়ী-১ আসনের জন্য আ’লীগের মনোনয়ন ফরম নিলেন ইমদাদুল হক বিশ্বাস রাজবাড়ীতে যুবলীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালন রাজবাড়ীতে এসএসসি পরীক্ষার্থীকে কুপিয়ে জখম রাজবাড়ী-১ আসনের জন্য আ’লীগের মনোনয়ন ফরম নিলেন আশরাফুল ইসলাম রাজবাড়ী-১ আসনের জন্য জাতীয় পার্টির মনোনয়ন ফরম নিলেন মিল্টন প্রত্যেকটি মানুষের ঘরে শান্তি পৌঁছে দেওয়া হবে : রাজবাড়ীর পুলিশ সুপার

৪ সপ্তাহের আগাম জামিন পেলেন ব্যারিস্টার নাসির উদ্দিন আহম্মেদ অসীম

News

স্টাফ রিপোর্টার ::  গাড়ি ভাঙচুরের অভিযোগে করা একটি মামলায় বিএনপির মানবাধিকার বিষয়ক সম্পাদক ব্যারিস্টার নাসির উদ্দিন আহমেদ অসীমের চার সপ্তাহের আগাম জামিন মঞ্জুর করেছেন হাইকোর্ট।

এ সময়ের মধ্যে তাঁকে নিম্ন আদালতে আত্মসমর্পণ করতে বলা হয়েছে। বিচারপতি বোরহান উদ্দিন ও বিচারপতি আবু তাহের মো. সাইফুর রহমানের সমন্বয়ে গঠিত হাইকোর্টের অবকাশকালীন বেঞ্চ অসীমের করা জামিন আবেদনের শুনানি নিয়ে গতকাল রোববার এ আদেশ দেন।

ধানমন্ডির ২ নম্বরে গাড়ি ভাঙচুরের নির্দেশ দেওয়ার অভিযোগে পুলিশ ১ অক্টোবর ধানমন্ডি থানায় ব্যারিস্টার নাসির উদ্দিনসহ ১০ জনের নাম উল্লেখ করে ও অজ্ঞাতনামা ব্যক্তিদের বিরুদ্ধে মামলাটি করে।
উল্লেখ্য গত ১ লা অক্টোবর হাজারীবাগে পুজামন্ডব পরিদর্শনকালে , হাজারীবাগে পুজামন্ডবে ছাএলীগ নেতা কর্মীদের দ্বারা ব্যারিষ্টার অসীম এর উপর হামলা হয় বলে তিনি অভিযোগ করেন কিন্তু পুলিশ তার কোনো মামলা নেয় নি বলে তিনি আরো অভিযোগ করেন ।

রাজবাড়ি নিউজ ২৪.কম / ১২অক্টোবর ২০১৪ / স্বপ্ন 

Comments

comments

     এ জাতীয় আরো খবর