,

সর্বশেষ :
সুষ্ঠু নির্বাচন হলে রাজবাড়ী-১ আসন পুনরুদ্ধার করতে সক্ষম হবো : অ্যাড. খালেক রাজবাড়ী-১ আসনে বিএনপির সম্ভাব্য প্রার্থী অ্যাড. আসলাম মিয়ার গণসংযোগ রাজবাড়ী-১ আসনের জন্য আ’লীগের মনোনয়ন ফরম নিলেন ইমদাদুল হক বিশ্বাস রাজবাড়ীতে যুবলীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালন রাজবাড়ীতে এসএসসি পরীক্ষার্থীকে কুপিয়ে জখম রাজবাড়ী-১ আসনের জন্য আ’লীগের মনোনয়ন ফরম নিলেন আশরাফুল ইসলাম রাজবাড়ী-১ আসনের জন্য জাতীয় পার্টির মনোনয়ন ফরম নিলেন মিল্টন প্রত্যেকটি মানুষের ঘরে শান্তি পৌঁছে দেওয়া হবে : রাজবাড়ীর পুলিশ সুপার রাজবাড়ীতে ‘বন্দুকযুদ্ধে’ চরমপন্থি নেতা নিহত রাজবাড়ীতে বিএনপি’র ২৭ নেতাকর্মী কারাগারে

গোয়ালন্দে বাস-ট্রাকের মুখোমুখি সংঘর্ষে চালক নিহত : আহত ২

News

গোয়ালন্দ প্রতিনিধি : দৌলতদিয়া-খুলনা মহাসড়কের গোয়ালন্দ রেলগেট এলাকায় আজ সোমবার ভোররাতে বাস ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষে ট্রাকের চালক দুলাল মিয়া ঘটনাস্থলেই নিহত হয়েছেন। এ সময় ট্রাকের অপর দুই আরোহী গুরুতর আহত হন। আহতদের ফরিদপুর মেডিক্যাল কলেজ হাসপাতাল ও গোয়ালন্দ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। তাদের বাড়ি পিরোজপুর ও পটুয়াখালী জেলায়।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, গতরাত সাড়ে ৩টার দিকে পিরোজপুরের ভাণ্ডারিয়া থেকে সুপারিবোঝাই ট্রাক নিয়ে চালক দুলাল মিয়া ঢাকা যাচ্ছিলেন। এ সময় ওই ট্রাকের মালিক কবির হোসেন ও সুপারি ব্যবসায়ী সুমন বেপারী তার সঙ্গে ছিলেন। পথে রাজবাড়ীর গোয়ালন্দ রেলগেট এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা যশোরগামী হানিফ পরিবহনের একটি বাসের সঙ্গে ট্রাকটির মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ট্রাকটি দুমড়ে-মুচড়ে পাশের খাদে পড়ে গেলে ট্রাকচালক দুলাল মিয়া (৪০) ঘটনাস্থলেই নিহত হন।

গুরুতর আহত হন ট্রাকের অপর দুই আরোহী। তাদের মধ্যে কবির হোসেনকে ফরিদপুর মেডিক্যাল কলেজ হাসপাতাল ও সুমন বেপারীকে গোয়ালন্দ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। এ ঘটনায় স্থানীয় উত্তেজিত জনতা আজ সকাল ৭টায় গোয়ালন্দ রেলগেট এলাকায় স্পিডব্রেকার নির্মাণের দাবিতে সড়কে বাঁশ ফেলে মহাসড়ক অবরোধ করে। পরে খবর পেয়ে গোয়ালন্দ উপজেলা নির্বাহী কর্মকর্তা ও গোয়ালন্দঘাট থানার ওসি ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন। পরে প্রশাসনের পক্ষ থেকে দ্রুত স্পিডব্রেকার নির্মাণের আশ্বাস দেওয়া হলে সকাল ৮টায় অবরোধ তুলে নেওয়া হয়।

গোয়ালন্দঘাট থানার ওসি মো. আব্দুল খালেক বলেন, “মহাসড়কের গোয়ালন্দ রেলগেট একটি দুর্ঘটনাপ্রবণ এলাকা। স্পিডব্রেকার না থাকায় প্রায়ই সেখানে সড়ক দুর্ঘটনা ঘটে। আজ সোমবার ভোররাতের দুর্ঘটনায় হানিফ পরিবহনের বাসটি আটক করেছে পুলিশ। তবে বাসের চালক পালিয়ে গেছেন।

 

 

 

আপডেট : সোমবার অক্টোবর ১৩,২০১৪/ ‌০৪:৪২ পিএম/ আশিক

 

 

 

Comments

comments

     এ জাতীয় আরো খবর