পাংশায় আন্তর্জাতিক দুর্যোগ প্রশমন দিবস পালিত

|রাজবাড়ী নিউজ24

প্রকাশিত: ৫:৩৬ অপরাহ্ণ ,১৩ অক্টোবর, ২০১৪ | আপডেট: ৫:৩৬ অপরাহ্ণ ,১৩ অক্টোবর, ২০১৪
পিকচার

মোক্তার হোসেন, স্টাফ রিপোর্টার : “দুর্যোগে মোরা নই দিশাহীন, সংগে আছেন অভিজ্ঞ প্রবীণ” এবং “জীবনব্যাপী সক্ষমতা”এ শ্লোগানকে সামনে রেখে ১৩ অক্টোবর সোমবার রাজবাড়ীর পাংশায় আন্তর্জাতিক দুর্যোগ প্রশমন দিবস পালিত হয়েছে। এ উপলক্ষে পাংশা উপজেলা পরিষদ (দুর্যোগ ব্যবস্থাপনা শাখা) র‌্যালী, আলোচনা, চিত্রাঙ্কন প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ কর্মসূচির আয়োজন করে।

জানা গেছে, সকাল সাড়ে ১০টার দিকে পাংশা উপজেলা পরিষদ চত্বর থেকে ব্যানার-ফেস্টুনসহ বর্ণাঢ্য একটি র‌্যালী বের করে শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করা হয়।  র‌্যালী শেষে উপজেলা পরিষদ চত্বরে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ আমিনুল ইসলাম খানের সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মুন্সী নাদের হোসেন। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা প্রকল্প বাস্তবায়ন অফিসার মোহাম্মদ মিজানুর রহমান, উপজেলা প্রকৌশলী মোঃ রফিকুল ইসলাম ও উপজেলা মৎস্য অফিসার মোঃ লাবীব আবদুল্লাহ। বক্তাগণ প্রতিপাদ্য বিষয়ে সামাজিক সচেতনতার গুরুত্বারোপ করেন।

অনুষ্ঠানে উপজেলা নির্বাচন অফিসার শুধাংশু সরকার, উপজেলা পল্লী উন্নয়ন অফিসার মোঃ মনিরুজ্জামান, একাডেমীক সুপারভাইজার মোঃ আব্দুল আলীম, ইন্সট্রাক্টর (ইউআরসি) মোঃ হাফিজুর রহমান, পাংশা মডেল সরকারী প্রাথমিক বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি মোঃ হাসান আলী মাষ্টার ও পাংশা উপজেলা ছাত্র লীগের সাবেক আহবায়ক ইদ্রীস আলী মন্ডল, উপজেলা পরিষদের বিভিন্ন কর্মকর্তাবৃন্দ, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষকবৃন্দসহ স্থানীয় বিভিন্ন শ্রেণী পেশার বিশিষ্ট ব্যক্তিগণ উপস্থিত ছিলেন। সর্বশেষে উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে প্রাথমিক ও মাধ্যমিক বিদ্যালয়ের ছাত্র-ছাত্রীদের চিত্রাঙ্কন প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়।

 

 

আপডেট : সোমবার অক্টোবর ১৩,২০১৪/ ‌১১:৩৪ পিএম/ আশিক


এই নিউজটি 1027 বার পড়া হয়েছে

Comments

comments