রাজবাড়ী স্টেশন সংলগ্ন লেক সংস্কার ও শোভাবর্ধন করার দাবীতে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ

|রাজবাড়ী নিউজ24

প্রকাশিত: ১২:০১ অপরাহ্ণ ,১৪ অক্টোবর, ২০১৪ | আপডেট: ১২:০১ অপরাহ্ণ ,১৪ অক্টোবর, ২০১৪
পিকচার

নিজস্ব প্রতিবেদক : রাজবাড়ী রেলওয়ে স্টেশন সংলগ্ন লেক সংস্কার, সৌন্দর্য ও শোভাবর্ধন করার দাবীতে আজ মঙ্গলবার সকালে প্রেসক্লাবের সামনে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। বাংলাদেশ ক্ষেত মজুর সমিতি জেলা শাখার উদ্যোগে এ মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ হলেও এতে একাতত্বা প্রকাশ করে বিভিন্ন রাজনৈতিক ও সামাজিক এবং সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ অংশ গ্রহণ করে।

মানববন্ধন চলাকালে বাংলাদেশ ক্ষেত মজুর সমিতি রাজবাড়ী জেলা শাখার আহবায়ক আবুল কালাম, জেলা ওয়ার্কার্স পার্টির সভাপতি জ্যোতি শংকর ঝন্টু, জেলা জাসদের সভাপতি আহম্মেদ নিজাম মন্টু, সাধারন সম্পাদক মনিরুল হক, উদীচী শিল্পী গোষ্ঠীর সভাপতি ডাঃ সুনীল কুমার বিশ্বাস, সাধারন সম্পাদক আজিজুল হাসান খোকা, বাংলাদেশ কৃষক সমিতি রাজবাড়ী জেলা শাখার সভাপতি মোঃ মজিব আলম, সাধারন সম্পাদক আব্দুস সাত্তার, গোয়ালন্দ উপজেলা কৃষক সমিতির সাধারন সম্পাদক ক্বারী শাহাবুদ্দিন, রাজবাড়ী ডেবিট এসোসিয়েশনের সভাপতি মেজবাহ-উল-করিম রিন্টু বক্তব্য রাখেন।

বক্তারা বলেন, শহরের প্রাণকেন্দ্রে রাজবাড়ী রেলওয়ে স্টেশন অবস্থিত। রেলওয়ে স্টেশন সংলগ্ন ৮৫০ ফুট লম্বা এবং ১০০ ফুট চওড়া একটি লেক আছে। জ