পাংশায় বসতবাড়িতে অস্ত্রধারী দুর্বৃত্তদের হানা : গুলিতে রাজমিস্ত্রী আহত : পুলিশ কর্মকর্তাদের ঘটনাস্থল পরিদর্শন

|রাজবাড়ী নিউজ24

প্রকাশিত: ৬:০৬ অপরাহ্ণ ,১৪ অক্টোবর, ২০১৪ | আপডেট: ৬:০৬ অপরাহ্ণ ,১৪ অক্টোবর, ২০১৪
পিকচার

মোক্তার হোসেন,স্টাফ রিপোর্টার : রাজবাড়ীর পাংশা উপজেলার কলিমহর ইউপির হোসেনডাঙ্গা বাজার বনিক সমিতির সভাপতি আব্দুল আলী মিয়ার বসতবাড়িতে অস্ত্রধারী দুর্বৃত্তদের হানা এবং দুর্বৃত্তদের গুলিতে আকরাম হোসেন (২৭) নামের এক ব্যক্তি আহত হয়েছেন। আহত আকরাম হোসেন হোসেনডাঙ্গা গ্রামের হাকিম শাহ-এর পুত্র। পেশায় সে একজন রাজমিস্ত্রী। তাকে পাংশা হাসপাতালে ভর্তি করা হয়েছে। ঘটনাটি ঘটেছে গত ১৩ অক্টোবর সোমবার রাত দশটার দিকে।

জানা গেছে, মুখোশ পরিহিত অজ্ঞাত অস্ত্রধারী দুর্বৃত্তদল পানি খাওয়ার নাম করে রাত সাড়ে নয়টার দিকে হোসেনডাঙ্গা বাজার বণিক সমিতির সভাপতি আব্দুল আলী মিয়ার বাড়িতে হানা দেয়। এ সময় দুর্বৃত্তদের কবল থেকে রক্ষা পেতে বাড়িতে লোকজন নিয়ে আসতে বাজারে তার এক ভাইকে ফোন দেয় আলী মিয়া। খবর পেয়ে বাজারের লোকজন জোট বদ্ধ হয়ে আব্দুল আলী মিয়ার বাড়িতে গেলে দুর্বৃত্তরা পিছু হটে। কিছুক্ষণ পর রাত ১০টার দিকে অস্ত্রধারী দুর্বৃত্তরা হোসেনডাঙ্গা বাজারে ফিরে ত্রাস সৃষ্টি করে। বাজারে বিভিন্ন দোকানপাটের সামনে রাস্তায় লোকজনকে এলোপাথারী মারধর শুরু করে এবং গুলি ছোড়ে দুর্বৃত্তরা। এ সময় আকরাম হোসেন গুলিবিদ্ধ হন। ছররা গুলির ৯টি তার শরীরে বিদ্ধ হয়। ঘটনার পরপরই গুলিবিদ্ধ আহত আকরাম হোসেনকে পাংশা হাসপাতালে ভর্তি করা হয় এবং রাতেই অপারেশন করে তার শরীর থেকে চারটি ছররা গুলি অপসারণ করা হয়। তার শরীরে এখনো ৫টি ছররা গুলি বিদ্ধ রয়েছে বলে জানা গেছে।

এদিকে, খবর পেয়ে রাতেই পাংশা থানার ওসি মোহাম্মদ আবুল বাশার মিয়ার নেতৃত্বে থানা পুলিশের একটি দল ঘটনাস্থল পরিদর্শন করেন। এ ঘটনায় গতকাল ১৪ অক্টোবর মঙ্গলবার দুপুরে রাজবাড়ীর অতিরিক্ত পুলিশ সুপার মোঃ তোফায়েল আহমদ ও সিনিয়র সহকারী পুলিশ সুপার কাজী আহসান হাবীব ঘটনাস্থল পরিদর্শন করেন।

ঘটনার নেপথ্য নিয়ে এলাকায় নানা গুঞ্জন শুরু হয়েছে। নাম প্রকাশে অনিচ্ছুক স্থানীয় ককেজন ব্যক্তি অভিমত ব্যক্ত করে এ প্রতিনিধিকে জানান, মাস তিনেক আগে ওই বাজারে একটি চুরাই বাইসাইকেল উদ্ধারের ঘটনায় সৃষ্ট গোলযোগের জের ধরে বর্তমানে বাজার বিনিক সমিতির সভাপতি আব্দুল আলী মিয়াকে ঘায়েল করতে মহল বিশেষের তৎপরতা উদ্ভূত পরিস্থিতির জন্য দায়ী। তবে গতকাল মঙ্গলবার রাত নয়টায় এ রিপোর্ট লেখা পর্যন্ত সময়ে এ ব্যাপারে থানায় কোনো মামলা দায়ের হয়নি এবং ঘটনার সাথে জড়িত কেউ গ্রেপ্তার হয়নি।

 

 

আপডেট : বুধবার অক্টোবর ১৫,২০১৪/ ‌১২:০৪ এএম/ আশিক

 

 


এই নিউজটি 1089 বার পড়া হয়েছে

Comments

comments