,

সর্বশেষ :
গোয়ালন্দে যৌন হয়রানির প্রতিবাদ করায় যুবককে পিটিয়ে হত্যা রাজবাড়ীর কুখ্যাত মাদক ব্যবসায়ী আমিন হুজুর এবার ইয়াবাসহ আটক রাজবাড়ীতে পুলিশের বাঁধায় ছাত্রদলের বিক্ষোভ মিছিল পন্ড নতুন সেনাপ্রধান লেফটেন্যান্ট জেনারেল আজিজ আহমেদের বর্ণিল ক্যারিয়ার বীর মুক্তিযোদ্ধা ও গুণীজন সংবর্ধনা : আয়োজনে আনিসুর রহমান (আন্জু) স্মৃতি যুব সংঘ পাটুরিয়ায় ভোগান্তি, দৌলতদিয়ায় স্বস্তি রাজবাড়ীতে ভিজিএফের চাল চুরি করে ফেঁসে গেলেন ইউপি চেয়ারম্যান রাজবাড়ীতে অসহায় মানুষের মধ্যে ঈদবস্ত্র বিতরণ দৌলতদিয়া ইউনিয়ন ছাত্রলীগের উদ্যোগে ইফতার মাহফিল রাজবাড়ীতে ডাকাতির প্রস্তুতিকালে অস্ত্রসহ ২ ডাকাত আটক

বালিয়াকান্দিতে ভ্যান চালকের ঝুলন্ত মৃতদেহ উদ্ধার

News

স্টাফ রিপোর্টার : রাজবাড়ীর বালিয়াকান্দিতে সুবির কুমার দাস (৪০) নামে এক ভ্যান চালকের হাত-পা বাঁধা ঝুলন্ত মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ।

১৫ অক্টোবর বুধবার সকাল ১০টার দিকে উপজেলার ইসলামপুর ইউনিয়নের ঠাঁকুর নওপাড়া গ্রাম থেকে মৃতদেহটি উদ্ধার করা হয়।

সুবির কুমার নওপাড়া গ্রামের মৃত সুধির কুমার দাসের ছেলে।

নিহতের স্ত্রী কমলা দাস ও ভাই প্রবীর দাস জানান, সুবির দাস ভ্যান চালিয়ে জীবিকা নির্বাহ করতো। মঙ্গলবার গভীর রাতে দুর্বৃত্তরা সুবিরকে বাড়ী থেকে ডেকে নিয়ে যায়। পরে বুধবার সকালে বাড়ীর অদুরে পরিত্যক্ত ভিটায়  হাত,-পা বাধা ও গলায় রশি দিয়ে আমগাছের সাথে ঝুলন্ত অবস্থায় তার মৃতদেহ পাওয়া যায়। খবর পেয়ে বালিয়াকান্দি থানার ওসি আবু শামা মোঃ ইকবাল হায়াৎ, এস,আই জাহাঙ্গীর হোসেন ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য রাজবাড়ী মর্গে প্রেরন করে।

প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে তাকে শ্বাসরোধ করে হত্যা করা হয়ে থাকতে পারে। এ ব্যাপারে নিহতের স্ত্রী কমলা দাসকে জিজ্ঞাসাবাদের জন্য থানায় নিয়ে আসা হয়েছে।

 

 

আপডেট : বুধবার অক্টোবর ১৫,২০১৪/ ‌১০:০২ পিএম/ আশিক

 

 

Comments

comments

     এ জাতীয় আরো খবর