,

ডাউকিতে পল্লী বিদ্যুতের লাইন টেকনিশিয়ানসহ ২জনকে মারপিটের ঘটনায় মামলা : ১জন গ্রেপ্তার

স্টাফ রিপোর্টার : রাজবাড়ী সদর উপজেলার চন্দনী ইউনিয়নের ডাউকি পূর্বপাড়া গ্রামে পল্লী বিদ্যুতের লাইনের সন্নিকটে গাছের ডালপালা কাটতে গিয়ে এলাকার কিছু লোকজনের মারপিটে লাইন টেকনিশিয়ানসহ ২জন আহত হওয়ার ঘটনায় গতকাল ১৬ অক্টোবর মহব্বত হোসেন (৪০) নামক এক ব্যক্তি গ্রেফতার হয়েছে। গত ১৪ অক্টোবর দুপুরে এ ঘটনা ঘটে।

জানা যায়, রাজবাড়ী পল্লী বিদ্যুত সমিতির লাইন টেকনিশিয়ান জাহিদুল ইসলাম ও তার সহকর্মী আতিকুর রহমানসহ কয়েকজন শ্রমিক গত ১৪ অক্টোবর দুপুরে চন্দনী ইউনিয়নের পূর্ব ডাউকি গ্রামে বৈদ্যুতিক লাইনের সন্নিকটে থাকা গাছপালার ডাল কাটতে যায়। এ সময় ওই গ্রামের ইউসুফ মন্ডল (৪০), রশিদ মন্ডল (৪২), মহব্বত হোসেন (৪০) ও লাভলী বেগম (৩২)সহ অজ্ঞাত ৫/৬জন অতর্কিতভাবে হামলা করে আতিকুর রহমান ও নান্নু মিয়া নামের এক শ্রমিককে মারপিট করে। এছাড়াও তারা আতিকুরের পকেট থেকে ১০ হাজার টাকা মূল্যের একটি মোবাইল সেট ও নগদ ৫ হাজার ২শত টাকা ছিনিয়ে নেয়। এক পর্যায়ের তাকে চিৎকারে উল্লেখিতরা চলে যায়। পরে আহত অবস্থায় আতদের সদর হাসপাতালে ভর্তি করা হয়।

এ ঘটনায় পল্লী বিদ্যুত অফিসের লাইন টেকনিশিয়ান জাহিদুল ইসলাম বাদী হয়ে উল্লেখিতদের আসামী করে রাজবাড়ী থানায় মামলা দায়ের করে। রাজবাড়ী থানার মামলা নং-২৫, তাং-১৬/১০/২০১৪, ধারাঃ ১৪৩/৩৫৩/৩৩২/৩৩৩/৩৭৯/৫০৬ দঃবিঃ। এ মামলার প্রেক্ষিতে রাজবাড়ী থানার পুলিশ গতকাল ১৬ অক্টোবর মহব্বত হোসেনকে গ্রেফতার করে।

 

আপডেট : শুক্রবার অক্টোবর ১৭,২০১৪/ ‌০৪:৩৪ পিএম/ আশিক

 

 

Comments

comments

     এ জাতীয় আরো খবর