,

সর্বশেষ :
রাজবাড়ীতে ৪৪৫ পিস ইয়াবাসহ মাদক বিক্রেতা আটক গাড়ির কাগজ চুরি করে চালকদের কাছ থেকে টাকা আদায় করাই তার পেশা! গোয়ালন্দ মোড়ের জমজম আইসক্রিম কারখানাকে ৩০ হাজার টাকা জরিমানা দৌলতদিয়ায় আগ্নেয়াস্ত্র ও ইয়াবাসহ ৩ ছিনতাইকারী গ্রেফতার রাজবাড়ীতে অনুমোদনহীন কারখানায় রঙ ও কেমিক্যাল দিয়ে তৈরি হচ্ছে আইসক্রিম! ভেঙে ফেলা হচ্ছে রাজবাড়ীর দেড় শ’ বছরের নিদর্শন ‘লাল ভবন’ রাজবাড়ীতে স্কুলছাত্রীর নগ্ন ছবি ধারণ করে ইন্টারনেটে ছড়িয়ে দেওয়ার হুমকি রাজবাড়ীতে প্রতিবন্ধী তরুণীকে ধর্ষণ ও অন্তঃসত্ত্বার ঘটনায় লম্পট মিন্টু গ্রেফতার রাজবাড়ীতে লম্পটের ধর্ষণে প্রতিবন্ধী তরুণী অন্তঃসত্ত্বা রাজবাড়ীতে তামাকে ছড়াচ্ছে বিষ, উর্বরতা হারাচ্ছে ফসলি জমি

ভালো ভালো ডিরেক্টরদের সাথে কাজ করতে চাই : শাওন চৌধুরী

News

 

sawonরাজবাড়ী নিউজ২৪.কম :

২০১২ সালে তরুন নাট্য নির্মাতা মাবরুর রশিদ বান্নাহ পরিচালিত “এখানেই শেষ নয়” নাটকের মাধ্যমে অভিনয় জগতে প্রবেশ। এ নাটকে আরও অভিনয় করেন তিশা, শ্যামল মাওলা, অ্যালেন শুভ্র, পাভেল ইসলাম প্রমুখ। বর্তমান প্রজন্মের উঠতি তারকা হিসেবে সুনামের সাথে এ পর্যন্ত ৫-৬ টি নাটকে অভিনয় করেছেন শাওন। নাটকে অভিনয়ের পাশাপাশি বেশ কিছু গানের মডেলিংও করেছেন তিনি । বিজ্ঞাপনে কাজের ক্ষেত্রেও রয়েছে তার বেশ ভূমিকা।কয়েকটি খ্যাতনামা কোম্পানির বিজ্ঞাপনে কাজ করেছেন তিনি।

ভালোলাগা, ব্যস্ততা, ভবিষ্যত পরিকল্পনা ইত্যাদি নিয়ে কথা হলো  অভিনেতা  ও মডেল শাওন চৌধুরী সঙ্গে –

কিছু তথ্য শাওন চৌধুরীর-

অভিনেতা শাওন চৌধুরী। জন্ম রাজবাড়ী জেলা শহরের সজ্জনকান্দায় । ২০০৮ সালে রাজবাড়ী সরকারী উচ্চ বিদ্যালয় থেকে এসএসসি এবং ২০১০ সালে রাজবাড়ী সরকারী কলেজ থেকে এইসএসসি পাশ করেন তিনি। বর্তমানে বেসরকারী বিশ্ববিদ্যালয় ইস্ট-ওয়েস্ট এ অধ্যায়নরত রয়েছেন।

অভিনয় জগতে কিভাবে আসলেন ?
২০১২ সালের মাঝামাঝিতে শ্রদ্ধেয় বড় ভাই মাবরুর রশিদ বান্নাহ পরিচালিত “এখানেই শেষ নয়” নাটকের মাধ্যমেই আমার অভিনয় জগতে প্রবেশ।
ভবিষ্যতে অভিনয়কে পেশা হিসেবে নিতে চান কি না ?
অভিনয় তো শখের জায়গা। মনের টানে অভিনয় করি। আপাতত এটাকে পেশা হিসেবে নিতে চাই না।পড়াশুনার পাশাপাশি অভিনয় করবো।

বড় পর্দায় কাজ করার ইচ্ছা আছে কি ?
বড় পর্দায় কাজ করার কথা এখন ভাবছি না।আপাতত নাটকেই কাজ করতে চাই। কারণ এখান থেকে এখনওঅনেক কিছু শেখার আছে ।

সামনে নতুন কি কাজ করছেন ?
১০০ পর্বের একটি ধারাবাহিক নাটকে কাজ করার কথা রয়েছে। স্ক্রিপ্ট, শুটিং লোকেশন সবকিছু ঠিক থাকলে আগামী মাস থেকেই নাটকটির কাজ শুরু করবো।

ডিরেক্টরদের সাথে কাজের অভিজ্ঞতা সম্পর্কে কিছু বলুন ?
হ্যা ইতিমধ্যে বেশ কয়কেজন গুণী ডিরেক্টরের সাথে কাজ করেছি। আমি মনে করি এটা আমার পরম সৌভাগ্য। ভবিষ্যতেও ভালো ভালো ডিরেক্টরদের সাথে কাজ করতে চাই।

“সাক্ষাত্কার : তারেক পলিন”

 

Comments

comments

     এ জাতীয় আরো খবর