,

সর্বশেষ :
রাজবাড়ীতে পুকুরে ভেসে উঠল অজ্ঞাত বৃদ্ধের মরদেহ ‘ভিডিও ডিলিট কর, নইলে ইয়াবা দিয়ে ফাঁসিয়ে দেবো’ রাজবাড়ী জেলা জাতীয় পার্টির আহ্বায়ক কমিটি অনুমোদন রাজবাড়ীর ২ টি আসনের জন্য বিএনপির মনোনয়ন পত্র জমা দিয়েছেন খালেক-আসলাম-হারুন সুষ্ঠু নির্বাচন হলে রাজবাড়ী-১ আসন পুনরুদ্ধার করতে সক্ষম হবো : অ্যাড. খালেক রাজবাড়ী-১ আসনে বিএনপির সম্ভাব্য প্রার্থী অ্যাড. আসলাম মিয়ার গণসংযোগ রাজবাড়ী-১ আসনের জন্য আ’লীগের মনোনয়ন ফরম নিলেন ইমদাদুল হক বিশ্বাস রাজবাড়ীতে যুবলীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালন রাজবাড়ীতে এসএসসি পরীক্ষার্থীকে কুপিয়ে জখম রাজবাড়ী-১ আসনের জন্য আ’লীগের মনোনয়ন ফরম নিলেন আশরাফুল ইসলাম

একজ জাগরণের তাল বীজ বপন কর্মসূচী সম্পন্ন

News

স্টাফ রিপোর্টার : “জাগরণের আলোয় উজ্জীবিত হোক সমাজ’ এই স্লোগানকে সামনে রেখে গোয়ালন্দের স্থানীয় সামাজিক সংগঠন একজ জাগরণ সম্প্রতি সম্পন্ন করেছে তালের বীজ বপন কর্মসূচী-২০১৪। এ কর্মসূচীতে ১০ দিনে প্রায় ৮.৫ কি.মি. জুড়ে ১৫০০ তালের বীজ বপন করা হয়।

উপজেলার নতুন ব্রীজের দুপাশে নদীর পাড় , শাহজদ্দিন মন্ডল ইনস্টিটিউট এর রাস্তা, মর্ডান হ্যাচারির সামনের রাস্তা, আমল চৌধুরী পাড়া, বাহাদুরপুর, কালুর মোড়, নাজিরউদ্দিন স্কুল, রেলগেট থেকে শ্মশান ঘাট ,মাল্লাপট্টি এর রাস্তা, পুকুর পাড় সহ বিভিন্ন স্থানে একজের কর্মীরা তালের বীজ বপন করেন।

একজ জাগরণের আহ্বায়ক সুজন সারওয়ার জানান, জাগরণের লক্ষ্যে, মানবতার মন্ত্র বুকে ধারণ করে গোয়ালন্দের কিছু তরুণদের সম্মিলিত প্রচেষ্টায় ২০১০ সালের ২২ ফেব্রুয়ারি ‘শুদ্ধ উচ্চারণে স্মরণোৎসব’ আয়োজনের মধ্য দিয়ে প্রতিষ্ঠা করা হয় ‘একজ জাগরণ’ নামের এ সামাজিক সংগঠনটি। তারই ধারাবাহিকতায় সামাজিক জাগরণের লক্ষ্যে জনসচেতনতামূলক কাজ করে চলেছে সংগঠনটি। এছাড়াও সংগঠনটি বিশেষ বিশেষ দিবসে বিভিন্ন সাংস্কৃতিক অনুষ্ঠানেরও আয়োজন করে থাকে ।

 

 

আপডেট : শনিবার অক্টোবর ১৮,২০১৪/ ‌০১:৫৮ পিএম/ আশিক

 

 

Comments

comments

     এ জাতীয় আরো খবর