পাংশার চরআফড়া স্লুইচগেট বাজার পরিদর্শনকালে ক্ষতিগ্রস্তদের কথা শুনলেন পুলিশ সুপার তাপতুন নাসরিন

|রাজবাড়ী নিউজ24

প্রকাশিত: ৪:৩৯ অপরাহ্ণ ,১৮ অক্টোবর, ২০১৪ | আপডেট: ৪:৩৯ অপরাহ্ণ ,১৮ অক্টোবর, ২০১৪
পিকচার

মোক্তার হোসেন : দুই গ্রামবাসীর সংঘর্ষের পর উদ্ভূত পরিস্থিতিতে শনিবার বিকালে পাংশার চরআফড়া স্লুইচগেট বাজারের বর্তমান পরিস্থিতি সরেজমিন পরিদর্শনে এসে ক্ষতিগ্রস্তদের কথা শুনলেন রাজবাড়ীর পুলিশ সুপার তাপতুন নাসরীন। এ সময় উপস্থিত লোকজনের উদ্দেশ্যে তিনি বলেন, যে কোনো কাজের আগে ভেবে চিন্তে কাজ করতে হয়। ৫ লিটার কোকের বিনিময়ে ফ্রেন্ডশীপ ফুটবল খেলায় গোলযোগ হলে সেটা কি ফ্রেন্ডশীপ রক্ষা হলো। তিনি বলেন, দায়িত্বশীল ব্যক্তিদের দায়িত্ব সম্পর্কে সচেতন হতে হয়। তিনি আরো বলেন, তুচ্ছ বিষয়ে বাজারে দু’পক্ষের লোকজনের সংঘর্ষ বিষয়টি ভাবতেও কষ্ট হয়।

পুলিশ সুপার বলেন, মানুষের সাভাবিক কাজকর্ম ব্যাহত হয় এমন কোনো আচরণ করা যাবেনা। যারা সন্ত্রাসী কর্মকান্ডে জড়িত তারা রেহাই পাবেনা বলেও হুশিয়ারী দেন তিনি।

পুলিশ সুপার তাপতুন নাসরীন শনিবার বিকাল ৪টার দিকে চরআফড়া-রায়নগর স্লুইচগেট বাজার পরিদর্শনে এসে উপস্থিত লোকজনের কাছে ঘটনার বিষয়ে জানতে চান। এসময় শুক্রবার সন্ধ্যায় হামলার শিকার ও ক্ষতিগ্রস্ত লোকজনের মধ্যে উপস্থিত আলাউদ্দিন অরফে আলো শিকদার, রাসেল, রফিক, তোফাজ্জেল ও ছোবদুলসহ অন্যান্যরা প্রতিকার চেয়ে পুলিশ সুপারের নিকট ঘটনার বিস্তারিত বর্ণনা দেন। পরিদর্শনকালে রাজবাড়ীর সিনিয়র সহকারী পুলিশ সুপার কাজী আহসান হাবীব, পাংশা থানার ওসি মোহাম্মদ আবুল বাশার মিয়া ও কালুখালী থানার ওসি মোঃ আজিজুর রহমান উপস্থিত ছিলেন।

জানা গেছে, শুক্রবার সন্ধ্যারাতে দু’পক্ষের লোকজনের সংঘর্ষের জের ধরে শনিবার সারাদিন বাজারে থমথমে অবস্থা বিরাজ করে।

উল্লেখ্য, গোপালপুর গ্রামের জনৈক আনোয়ার হোসেনের উদ্যোগে ৫লিটার কোকের বিনিময়ে আয়োজিত প্রীতি ফুটবল ম্যাচে সৃষ্ট গোলোযোগ মীমাংসার লক্ষ্যে গত শুক্রবার বিকালে রায়নগর সিনিয়র মাদরাসা প্রাঙ্গনে অনুষ্ঠিত শালিসী বৈঠকে উস্কানীমূলক কথার জের ধরে পাংশার হাবাসপুর ইউপির চরআফড়া ও কালুখালীর কালিকাপুর ইউপির রায়নগর-গোপালপুর এলাকার কয়েকশ’ মানুষ লাঠিসোটা-ধারালো অস্ত্র নিয়ে পাংশা-কালুখালীর সীমান্তবর্তী চরআফড়া-রায়নগর স্লুইজগেট বাজারে সংঘর্ষে জড়িয়ে পড়েন। এতে উভয় পক্ষের কমপক্ষে ২০ জন আহত হন এবং বাজারে কয়েকটি দোকান ভাংচুর হয়। পরিস্থিতি নিয়ন্ত্রণে পুলিশ সর্টগানের ৪৩ রাউন্ড ফাঁকা ফায়ার করে।

 

 

আপডেট : শনিবার অক্টোবর ১৮,২০১৪/ ‌১০:৩৬ পিএম/ আশিক

 

 


এই নিউজটি 1095 বার পড়া হয়েছে

Comments

comments