রাজবাড়ীতে ঈদুল আযহা উপলক্ষে বন্যায় ক্ষতিগ্রস্ত ২০০টি পরিবারের মধ্যে কোরবানীর মাংস বিতরণ করেছে রেডক্রিসেন্ট

|রাজবাড়ী নিউজ24

প্রকাশিত: ৪:২৩ অপরাহ্ণ ,২০ অক্টোবর, ২০১৪ | আপডেট: ৪:২৩ অপরাহ্ণ ,২০ অক্টোবর, ২০১৪
পিকচার

স্টাফ রিপোর্টার : বন্যায় ক্ষতিগ্রস্তদের মাঝে পবিত্র ঈদ-উল-আযহা উপলক্ষে গতকাল ১৯ অক্টোবর দুপুরে বাংলাদেশ রেডক্রিসেন্ট সোসাইটি রাজবাড়ী ইউনিটের উদ্যোগে ২০০টি পরিবারের মধ্যে কোরবানীর মাংস, তেল ও মসলা বিতরণ করা হয়েছে।

এ উপলক্ষে পৌর সুপার মার্কেটে রাজবাড়ী ইউনিট কার্যালয়ে আয়োজিত মাংস বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন বাংলাদেশ রেডক্রিসেন্ট সোসাইটি ব্যবস্থাপনা পর্ষদের সদস্য আলহাজ্ব মোঃ আবুল বাসার। বাংলাদেশ রেডক্রিসেন্ট সোসাইটি রাজবাড়ী ইউনিটের ভারপ্রাপ্ত চেয়ারম্যান ফকীর আব্দুল জব্বারের সভাপতিত্বে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন ইউনিটের সাধারন সম্পাদক মোঃ আকরাম হোসেন, ইউনিট লেভেল অফিসার জীবন কুমার বিশ্বাস, কার্যনির্বাহী কমিটির সদস্য বীর মুক্তিযোদ্ধা মহসীন উদ্দিন বতু, আঃ সাত্তার, নজরুল ইসলাম ও হেলাল উদ্দিন। অনুষ্ঠানে উপস্থাপনা করেন বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি রাজবাড়ী ইউনিটের যুব প্রধান মুহাম্মদ মামুনুর রশীদ।

বক্তব্য শেষে ২০০টি পরিবারের মধ্যে ৫ কেজি করে গরুর মাংস, এক কেজি করে সয়াবিন তেল ও মাংস রান্নার মসলা তুলে দেন বাংলাদেশ রেডক্রিসেন্ট সোসাইটি ব্যবস্থাপনা পর্ষদের সদস্য আলহাজ্ব মোঃ আবুল বাসার।

 

 

আপডেট : সোমবার অক্টোবর ২০,২০১৪/ ১০:২২ পিএম/ আশিক

 


এই নিউজটি 1066 বার পড়া হয়েছে

Comments

comments