,

রাজবাড়ী ডিসি অফিসে আজ সিটিজেন কর্ণার চালু হচ্ছে

News

স্টাফ রিপোর্টার : জনসেবাধর্মী উদ্ভাবনীমূলক পরিকল্পনার আওতায় রাজবাড়ীর জেলা প্রশাসক মোঃ রফিকুল ইসলাম খান কালেক্টরেট ভবনের দোতলায়(তার কার্যালয়ে) সেবা নিতে আসা স্টেকহোল্ডারদের জন্য সকল আধুনিক প্রযুক্তিগত সুযোগ-সুবিধা সম্বলিত সিটিজেন কর্ণার স্থাপন করেছেন।

আজ ২১ অক্টোবর সকাল ১১টায় উক্ত সিটিজেন কর্ণার তিনি উদ্বোধন করবেন। শীতাতপ নিয়ন্ত্রিত কক্ষে স্থাপিত উক্ত সিটিজেন কর্ণারে থাকছে ইন্টারনেট ব্যবহারের জন্য ওয়াই-ফাই নেটওয়ার্ক সুবিধা, টেলিভিশন দেখার ব্যবস্থা, সেবা নিতে আসা স্টেকহোল্ডারদের বসার ব্যবস্থা, স্থানীয় ও জাতীয় পত্রিকা পড়ার ব্যবস্থা এবং আধুনিক ওয়াশ রুম ব্যবহারের সুবিধা।

উক্ত সিটিজেন কর্ণারকে উৎসাহধর্মী ও শিক্ষামূলক কিছু বানী ও শ্লোগান স্থান পেয়েছে। যেমন ঃ ডিজিটাল বাংলাদেশ বাস্তবায়নে অংশ নিন, তথ্য প্রাপ্তি আপনার অধিকার, দুর্নীতিকে না বলি, মাদককে না বলি, ঘরে ঘরে ড্রাগন ফল চাষের জন্য সামাজিক আন্দোলন গড়ে তুলি, বাল্য বিবাহ প্রতিরোধ করি, খাদ্যে ভেজাল প্রতিরোধ করা সকলের নাগরিক দায়িত্ব, যৌন হয়রানী প্রতিরোধ করি, সিনিয়র সিটিজেনকে অগ্রাধিকার দিন, মানসম্মত শিক্ষা নিশ্চিত করি, সময়মত সরকারী কর পরিশোধ করে দেশের উন্নয়নে অংশগ্রহণ করি ইত্যিাদি।

এ সকল সুবিধার ফলে জেলা প্রশাসকের কার্যালয়ে সেবা নিতে আসা স্টেকহোল্ডার ও দর্শনার্থী প্রয়োজনীয় সেবা গ্রহণের পাশাপাশি সাময়িক টিভি দেখা এবং উচ্চ ক্ষমতাসম্পন্ন ইন্টারনেট সুবিধা ভোগ করতে পারবেন।

 

 

আপডেট : মঙ্গলবার অক্টোবর ২১,২০১৪/ ‌০৯:০৫ এএম/ আশিক

 

 

Comments

comments

     এ জাতীয় আরো খবর