রাজবাড়ী জেলা আইন-শৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত : দৌলতদিয়া ঘাট ব্যবস্থাপনায় প্রশাসনের তৎপরতায় সন্তোষ

|রাজবাড়ী নিউজ24

প্রকাশিত: ৩:৪২ পূর্বাহ্ণ ,২১ অক্টোবর, ২০১৪ | আপডেট: ৩:৪২ পূর্বাহ্ণ ,২১ অক্টোবর, ২০১৪
পিকচার

স্টাফ রিপোর্টার : রাজবাড়ীর জেলা প্রশাসকের কার্যালয়ের সম্মেলন কক্ষে গতকাল ২০ অক্টোবর সকাল ১০টায় জেলা আইন-শৃঙ্খলা কমিটির সভা জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট মোঃ রফিকুল ইসলাম খানে সভাপতিত্বে অনুষ্ঠিত হয়।

উক্ত সভায় বক্তব্য রাখেন রাজবাড়ী-১ আসনের জাতীয় সংসদ সদস্য আলহাজ্ব কাজী কেরামত আলী, পুলিশ সুপার তাপতুন নাসরীন, উপজেলা পরিষদ চেয়ারম্যানবৃন্দ, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট ও উপজেলা নির্বাহী অফিসারগণ। এ সময় কমিটির অন্যান্য সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

সভায় শারদীয় দুর্গোৎসব এবং পবিত্র ঈদ-উল-আযহার প্রাক্কালে দৌলতদিয়া ঘাট দিয়ে যাতায়াতকারী পরিবহন ও যাত্রীসাধারণের সুষ্ঠু পারাপারের সার্বিক ব্যবস্থাপনায় জেলা প্রশাসন এবং জেলা পুলিশসহ ঘাট ব্যবস্থাপনায় সংশ্লিষ্ট সকলের সার্বিক তৎপরতার জন্য ধন্যবাদ জানানো হয়।

সভায় বিগত সভার সিদ্ধান্ত বাস্তবায়নের অগ্রগতি পর্যালোচনাসহ জেলার সার্বিক অপরাধ প্রবণতা, মাদক বিরোধী অভিযান, ভ্রাম্যমান আদালত পরিচালনা, খাদ্যে ভেজাল বিরোধী অভিযান পরিচালনা, জেলা ও উপজেলা টাস্কফোর্স অভিযান, জঙ্গীবাদ দমনে সচেতনা সৃষ্টি, যৌন হয়রানী প্রতিরোধ, সন্ত্রাস ও নাশকতা প্রতিরোধ বিষয়সহ জেলার সার্বিক আইন-শৃঙ্খলা পরিস্থিতি আলোচনা ও গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত গ্রহণ করা হয়।

এ সভা শেষে একই স্থানে জেলা প্রশাসক মোঃ রফিকুল ইসলাম খানের সভাপতিত্বে জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ কমিটি, জেলা চোরাচালান প্রতিরোধ সমন্বয় কমিটি, জেলা নারী ও শিশু নির্যাতন প্রতিরোধ কমিটি, সড়ক দুর্ঘটনায় আহত/নিহতদের নির্ভুল ডাটাবেজ তৈরীর লক্ষে গঠিত কমিটি, নৌ-পথে ডাকাতি প্রতিরোধসহ সুষ্ঠু ও নিরাপদভাবে নৌযান চলাচল নিশ্চিতকরণের লক্ষে গঠিত কমিটি, কারাগারে থাকা শিশু-কিশোরদের অবস্থা উন্নয়নে গঠিত জেলা টাস্কফোর্স, জেলা প্রশাসক গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্ট এবং রাজবাড়ী সার্কিট হাউজ সংস্কার কমিটির সভা অনুষ্ঠিত হয়।

 

 

আপডেট : মঙ্গলবার অক্টোবর ২১,২০১৪/ ০৯:৪২ এএম/ আশিক

 


এই নিউজটি 1083 বার পড়া হয়েছে
[fbcomments"]