,

সর্বশেষ :
গোয়ালন্দে যৌন হয়রানির প্রতিবাদ করায় যুবককে পিটিয়ে হত্যা রাজবাড়ীর কুখ্যাত মাদক ব্যবসায়ী আমিন হুজুর এবার ইয়াবাসহ আটক রাজবাড়ীতে পুলিশের বাঁধায় ছাত্রদলের বিক্ষোভ মিছিল পন্ড নতুন সেনাপ্রধান লেফটেন্যান্ট জেনারেল আজিজ আহমেদের বর্ণিল ক্যারিয়ার বীর মুক্তিযোদ্ধা ও গুণীজন সংবর্ধনা : আয়োজনে আনিসুর রহমান (আন্জু) স্মৃতি যুব সংঘ পাটুরিয়ায় ভোগান্তি, দৌলতদিয়ায় স্বস্তি রাজবাড়ীতে ভিজিএফের চাল চুরি করে ফেঁসে গেলেন ইউপি চেয়ারম্যান রাজবাড়ীতে অসহায় মানুষের মধ্যে ঈদবস্ত্র বিতরণ দৌলতদিয়া ইউনিয়ন ছাত্রলীগের উদ্যোগে ইফতার মাহফিল রাজবাড়ীতে ডাকাতির প্রস্তুতিকালে অস্ত্রসহ ২ ডাকাত আটক

বালিয়াকান্দি উপজেলা বিএনপির প্রেস বিজ্ঞপ্তি : দুর্নীতির অভিযোগে ইউপি চেয়ারম্যান রেজাউলকে বিএনপি থেকে অব্যহতি

News

বালিয়াকান্দি প্রতিনিধি : দলীয় শৃঙ্খলা ভঙ্গ, ইউনিয়ন পরিষদের নির্বাচিত মেম্বারদের সাথে অসৌজন্য মূলক আচরণ এবং ইউনিয়ন পরিষদের বিভিন্ন কর্মকান্ডের দুর্নীতির অভিযোগে বালিয়াকান্দি উপজেলা বিএনপির সহ-সভাপতি ও বহরপুর ইউনিয়ন বিএনপির সভাপতি মোঃ রেজাউল করিমকে দল থেকে অব্যহতি দেয়া হয়েছে।

গতকাল সোমবার বিকেলে বালিয়াকান্দি উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক খন্দকার মশিউল আযম চুন্নু স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

এরআগে চেয়ারম্যান মোঃ রেজাউল করিমের বিএনপি থেকে পদত্যাগ করে বিবৃতি দেয়। কিন্তু গতকাল ২০ অক্টোবর উপজেলা বিএনপির প্রেস বিজ্ঞপ্তিতে দলীয় শৃঙ্খলা ভঙ্গ ও দুর্নীতির দায়ে অব্যহতির কথা বলা হয়েছে।

 

 

আপডেট : মঙ্গলবার অক্টোবর ২১,২০১৪/ ‌০৯:৪৬ এএম/ আশিক

 

 

Comments

comments

     এ জাতীয় আরো খবর