পাংশায় আইন শৃঙ্খলা বিষয়ে মতবিনিময় সভা অনুষ্ঠিত

|রাজবাড়ী নিউজ24

প্রকাশিত: ২:০৪ অপরাহ্ণ ,২২ অক্টোবর, ২০১৪ | আপডেট: ২:০৮ অপরাহ্ণ ,২২ অক্টোবর, ২০১৪
পিকচার

পাংশা প্রতিনিধি : রাজবাড়ীর পাংশা উপজেলার মাছপাড়া ও কলিমহর ইউপি এবং খোকসার শিমুলিয়া গ্রামের সীমান্তবর্তী শিয়ালডাঙ্গী বাসষ্ট্যান্ড বাজারে গতকাল মঙ্গলবার বিকেলে আইন শৃঙ্খলা বিষয়ে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

মাছপাড়া ইউপি চেয়ারম্যান খোন্দকার সাইফুল ইসলাম (বুড়ো)’র সভাপতিত্বে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে পাংশা থানার ওসি মোহাম্মদ আবুল বাশার মিয়া বলেন, মাদক আর সন্ত্রাসের সাথে কোনো আপোস নয়। বাসা-বাড়ি, সড়ক ডাকাতি ও চাঁদাবাজির সাথে জড়িতরা যেই হোক না কেন, কেউই রেহাই পাবেনা। অপরাধ করলে তার জায়গা হবে জেলখানায়।

ওসি আবুল বাশার মিয়া আরো বলেন, সষ্যের মধ্যে ভূত আছে বিষয়টি স্মরণ রেখেইে পুলিশ মাঠে নেমেছে। তিনি অপরাধীদের অবস্থান সম্পর্কে গোপনে থানা পুলিশকে তথ্য প্রদানের আহবান জানিয়ে বলেন, অতীতে পাংশা এলাকায় ভয়ঙ্কর সন্ত্রাসীদের আবির্ভাব ঘটেছিল। তাদের কেউ জীবন বাঁচাতে দেশ ছেড়ে পালিয়েছে। অনেকেই জেলখানায় আটক রয়েছে। অনেকের জীবন প্রদ্বীপ নিভে গেছে। যারা মানষের মাঝে অশান্তি সৃষ্টি করবে তাদের বিষ দাঁত ভেঙে ফেলানো হবে এবং তাদের ভয়াবহ পরিনতি হবে বলে হুশিয়ারী দেন তিনি।
মতবিনিময় সভায় পাংশা থানার এসআই মোঃ আবু সায়েম, রাজবাড়ী জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মৃগী শহীদ দিয়ানত ডিগ্রি কলেজের অধ্যক্ষ নজরুল ইসলাম জাহাঙ্গীর, পাংশা উপজেলা কৃষক লীগের সভাপতি কলিমহর ইউপির সাবেক চেয়ারম্যান রোকন উদ্দিন বকুল, কলিমহর ইউপি আওয়ামী লীগের সভাপতি আমিরুল ইসলাম মিয়া, মাছপাড়া ইউপি আওয়ামী লীগের সাধারন সম্পাদক আকবর আলী প্রামানিক, শিয়ালডাঙ্গী বাজারের ব্যবসায়ি মোক্তার হোসেন, মাছপাড়া বাজারের ব্যবসায়ি রেজাউল ইসলাম রেজান ও দুলাল খান প্রমূখ বক্তব্য রাখেন। বক্তাগণ আইন শৃঙ্খলা পরিস্থিতি সমুন্নত রাখতে থানা পুলিশকে স্ব-স্ব অবস্থান থেকে সহযোগিতা প্রদানে মতামত ব্যক্ত করেন। মতবিনিময় সভায় শিয়ালডাঙ্গী বাজারের দোকানদারগণ, কলিমহর ইউপি ও মাছপাড়া ইউপির বিভিন্ন শ্রেণি পেশার লোকজন উপস্থিত ছিলেন।

 

আপডেট : বুধবার অক্টোবর ২২,২০১৪/ ‌০৮:০০ পিএম/ আশিক

 


এই নিউজটি 1068 বার পড়া হয়েছে

Comments

comments