,

খানগঞ্জ ইউপির হরিহরপুর-গোবিন্দপুর এইচ.বি.বি রাস্তার উন্নয়ন কাজের উদ্বোধন

News

স্টাফ রিপোর্টার : গতকাল ২১ অক্টোবর দুপুরে রাজবাড়ী সদর উপজেলার খানগঞ্জ ইউনিয়নের হরিহরপুর আক্কাসের বাড়ী হতে গোবিন্দপুর বেড়ীবাধঁ পর্যন্ত ১ হাজার মিটার এইচ.বি.বি রাস্তার উন্নয়ন কাজের উদ্বোধন করা হয়েছে।

খানগঞ্জ ইউনিয়ন আওয়ামীলীগ আয়োজিত উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এ উন্নয়ন কাজের উদ্ভোধন করেন রাজবাড়ী-১ আসনের সংসদ সদস্য আলহাজ্ব কাজী কেরামত আলী ।

এসময় সংসদ সদস্য বলেন, এ ইউনিয়নে রাস্তাঘাট থেকে শুরু করে এমন কোন মসজিদ, মন্দির, স্কুল, মাদ্রাসা নেই আমি উন্নয়ন করিনি। এ ইউনিয়নে শীঘ্রই আরো কিছু রাস্তার উন্নয়ন করা হবে। আওয়ামীলীগ সরকার ক্ষমতা এলেই দেশে উন্নয়ন হয়। আমাদের আগে বিএনপি ক্ষমতায় ছিল। কিন্তু তারা কোন উন্নয়ন করেনি। তারা শুধু মানুষকে আশ্বাস দিয়ে গেছে।

বৃহত্তর ফরিদপুর গ্রামীণ অবকাঠামো উন্নয়ন প্রকল্পের আওতায় স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তরের বাস্তবায়নে সড়কটির উদ্বোধন অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন জেলা যুবলীগের যুগ্ম আহবায়ক আবুল হোসেন শিকদার, চন্দনী ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আক্রামুজ্জামান রনজু চৌধুরী, খানগঞ্জ ইউনিয়নের সাবেক চেয়ারম্যান গোলাম কিবরিয়া বাবলু, জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি আশরাফুল আলম আক্কাস ও খানগঞ্জ ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক আবু নাছির শেখ।
আলোচনা সভা শেষে ফিতা টেনে ফলক উম্মোচনের মাধ্যমে সড়কটির উন্নয়ন কাজের উদ্বোধন করেন সংসদ সদস্য আলহাজ্ব কাজী কেরামত আলী।

উল্লেখ্য, ২০১৪-১৫ অর্থ বছরে ৩৫লক্ষ ৬০ হাজার ৩৭৫ টাকা ৯০ পয়সা চুক্তি মূল্যে কাজ সম্পন্ন করবে ঠিকাদারী প্রতিষ্ঠান মোস্তাফিজুর রহমান শরীফ।

 

 

আপডেট : বুধবার অক্টোবর ২২,২০১৪/ ০৮:২৫ পিএম/ আশিক

 

 

 

 

Comments

comments

     এ জাতীয় আরো খবর