,

সর্বশেষ :
সুষ্ঠু নির্বাচন হলে রাজবাড়ী-১ আসন পুনরুদ্ধার করতে সক্ষম হবো : অ্যাড. খালেক রাজবাড়ী-১ আসনে বিএনপির সম্ভাব্য প্রার্থী অ্যাড. আসলাম মিয়ার গণসংযোগ রাজবাড়ী-১ আসনের জন্য আ’লীগের মনোনয়ন ফরম নিলেন ইমদাদুল হক বিশ্বাস রাজবাড়ীতে যুবলীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালন রাজবাড়ীতে এসএসসি পরীক্ষার্থীকে কুপিয়ে জখম রাজবাড়ী-১ আসনের জন্য আ’লীগের মনোনয়ন ফরম নিলেন আশরাফুল ইসলাম রাজবাড়ী-১ আসনের জন্য জাতীয় পার্টির মনোনয়ন ফরম নিলেন মিল্টন প্রত্যেকটি মানুষের ঘরে শান্তি পৌঁছে দেওয়া হবে : রাজবাড়ীর পুলিশ সুপার রাজবাড়ীতে ‘বন্দুকযুদ্ধে’ চরমপন্থি নেতা নিহত রাজবাড়ীতে বিএনপি’র ২৭ নেতাকর্মী কারাগারে

হিন্দু সমপ্রদায়ের ২য় বৃহত্তম ধর্মীয় উৎসব শ্যামা পূজা আজ থেকে শুরু : পাংশা-কালুখালীতে ব্যাপক প্রস্তুতি

News

মোক্তার হোসেন, স্টাফ রিপোর্টার : আজ বৃহস্পতিবার থেকে শুরু হচ্ছে সনাতন হিন্দু সমপ্রদায়ের ২য় বৃহত্তম ধর্মীয় উৎসব শ্রীশ্রী শ্যামা মায়ের পূজা। পাংশা ও কালুখালী উপজেলার বিভিন্ন পূজামন্ডপে এ উপলক্ষে ব্যাপক প্রস্তুতিসহ বিভিন্ন কর্মসূচি গ্রহন করা হয়েছে। সংশ্লিষ্ট পূজামন্ডপে প্যান্ডেল ও আলোকসজ্জা করা হয়েছে। অনেক জায়গাতেই পূজামন্ডপের সামনে তোরন নির্মান করা হয়েছে। গতকাল দিনভর প্রতীমা রাঙানোর কাজে ব্যস্ত সময় কাটিয়েছেন সংশ্লিষ্টরা।

জানা গেছে, পাংশা শহরের স্টেশন বাজার কেন্দ্রীয় সার্বজনীন পূজামন্ডপ, শহরের ভাই ভাই সংঘ পূজা মন্ডপ, কালীবাড়ি মন্দির এবং কালুখালীর বোয়ালিয়া ইউপির হাটগ্রাম (ঘোষবাড়ী) সার্বজনীন কালি মন্দিরসহ পাংশা ও কালুখালীর বিভিন্ন পূজামন্ডপে শ্রীশ্রী শ্যামা মায়ের পূজা উপলক্ষে বিস্তারিত কর্মসূচি গ্রহন করা হয়েছে।
ভাই ভাই সংঘ পূজা মন্দিরের সভাপতি উপজেলা পূজা উদযাপন পরিষদের সহ-সভাপতি ও পাংশা রোটারী ক্লাবের প্রেসিডেন্ট উত্তম কুমার কুন্ডু ও সাধারণ সম্পাদক দিনেশ কুন্ডু সকলকে সাদর আমন্ত্রণ জানিয়ে বলেন, কালের অমোঘ ধারাবাহিকতায় আবার এসেছে পূর্ণ দীপান্বিতা। আদ্যশক্তি জগৎজননী শ্যামা মায়ের আগমনবার্তা মানব হৃদয়ে জাগিয়ে তুলেছে আনন্দ শিহরণ। সেই শুদ্রপূর্ণ হেমন্ত দিনে ভক্তি অঞ্জলী পূষ্পার্ঘ নিয়ে অন্যায়ের বিরুদ্ধে প্রতিবাদের প্রত্যয় দৃপ্ত আমরা আয়োজন করেছি শ্রীশ্রী শ্যামা মায়ের পূজা।

কালুখালীর বোয়ালিয়া ইউপির হাটগ্রাম (ঘোষবাড়ী) সার্বজনীন কালি মন্দিরের সভাপতি বাসুদেব কর্মকার ও অসীম কুমার প্রামানিক জানান, শ্রীশ্রী শ্যামা মায়ের পূজা উপলক্ষে ২৩-২৬ অক্টোবর ৪ দিন ব্যাপী কর্মসূচি গ্রহন করা হয়েছে।

পাংশা উপজেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি সুব্রত কুমার দাস সাগর, সাধারণ সম্পাদক নির্মল কুমার কুন্ডু, সাংগঠনিক সম্পাদক সুনীল কুমার বিশ্বাস, পাংশা পৌরসভা পূজা উদযাপন পরিষদের সভাপতি সুব্রত দে ও সাধারণ সম্পাদক গৌতম কুমার বসাকসহ পূজা উদযাপন পরিষদের নেতৃবৃন্দ সকলকে আন্তরিক শুভেচ্ছা জানিয়েছেন।

 

 

আপডেট : বৃহস্পতিবার অক্টোবর ২৩,২০১৪/ ১২:৩২ এএম/ আশিক

 

 

Comments

comments

     এ জাতীয় আরো খবর