,

পাংশার হাটবনগ্রাম বাজারে আইন শৃঙ্খলা বিষয়ে মতবিনিময় সভা অনুষ্ঠিত

News

মোক্তার হোসেন : রাজবাড়ীর পাংশা উপজেলার কলিমহর ইউপির হাটবনগ্রাম বাজারে গতকাল বৃহস্পতিবার বিকেলে আইন শৃঙ্খলা বিষয়ে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

অবসরপ্রাপ্ত স্কুল শিক্ষক গওহর উদ্দিন শেখের সভাপতিত্বে মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন পাংশা থানার ওসি মোহাম্মদ আবুল বাশার মিয়া। তিনি বলেন, চরমপন্থীদের আস্তানা পাংশায় থাকবে না। চরমপন্থী সন্ত্রাসী, চাঁদাবাজ ও মাদকের সাথে জড়িতদের থাকতে হবে জেলখানায়। এ লক্ষে থানা পুলিশ কাজ করছে। তিনি কয়েকজন চরমপন্থী সন্ত্রাসীর নাম উল্লেখ করে বলেন, এলাকায় না থাকলেও তাদের নামে বে-নামে পাংশার দক্ষিণাঞ্চলে সন্ত্রাসী বাহিনীর তৎপরতা বেড়েছে। অচিরেই তারা তাদের কৃতকর্মের ফল ভোগ করবে।

ওসি মোহাম্মদ আবুল বাশার মিয়া দৃঢ়তার সাথে বলেন, গুটি কয়েক সন্ত্রাসী এলাকার শান্তি প্রিয় মানুষের মাঝে অশান্তি সৃষ্টি করবে এটা সহ্য করা হবে না। যে কোনো ভাবেই হোক সন্ত্রাসীদের দমন করা হবে। অপরাধীদের অবস্থান সম্পর্কে গোপনে থানা পুলিশকে তথ্য প্রদানের আহবান জানান তিনি।

মতবিনিময় সভায় পাংশা থানার এসআই মোঃ হাফিজুর রহমান, কশবামাজাইল তদন্ত কেন্দ্রের ইনচার্জ এসআই মোঃ আবুল কালাম মিয়া, পাংশা পৌরসভা পূজা উদযাপন পরিষদের সভাপতি ও ডিডিসি লি’র স্থানীয় কর্মকর্তা সুব্রত দে, কলিমহর ইউপির সাবেক চেয়ারম্যান ও উপজেলা কৃষক লীগের সভাপতি রোকন উদ্দিন বকুল, হাটবনগ্রাম বাজারের ব্যবসায়ী ও স্থানীয় আওয়ামী লীগ নেতা সেকেন আলী মোল্লা, কলিমহর ইউপি মুক্তিযোদ্ধা কমান্ডার মোঃ আলমগীর হোসেন, কলিমহর ইউপি মেম্বার মোবারক হোসেন ও অজিৎ চক্রবর্তী, কলিমহর ইউপি বিএনপির সভাপতি মনোয়ারুল ইসলাম ও পল্লী চিকিৎসক ভূপেন্দ্র নাথ বিশ্বাস প্রমূখ বক্তব্য রাখেন।

স্থানীয় বক্তাদের মধ্যে ডিডিসি লি’র স্থানীয় কর্মকর্তা সুব্রত দে হাটবনগ্রাম এলাকায় পুলিশ ক্যাম্প প্রতিষ্ঠার দাবী জানিয়ে বলেন কশবামাজাইল, সরিষা ও কলিমহর ইউপির সীমান্তবর্তী অত্র এলাকায় পুলিশ ক্যাম্প প্রতিষ্ঠা হলে এলাকার মানুষের বড় উপকার হবে। এ ক্ষেত্রে জায়গা প্রদান ও ভবন নির্মানে সার্বিক সহযোগিতা প্রদানের আশ্বাস দেন তিনি। মতবিনিময় সভায় স্থানীয় বিভিন্ন শ্রেণি পেশার কয়েকশ’ মানুষ উপস্থিত ছিলেন।

 

 

আপডেট : শুক্রবার অক্টোবর ২৪,২০১৪/ ১২:১২ এএম/ আশিক

 

 

Comments

comments

     এ জাতীয় আরো খবর