পাংশায় বেসরকারী উদ্যোগে বিদ্যুৎ কেন্দ্র স্থাপনে চায়না প্রতিনিধিদলের জায়গা পরিদর্শন

|রাজবাড়ী নিউজ24

প্রকাশিত: ৬:৩৬ অপরাহ্ণ ,২৩ অক্টোবর, ২০১৪ | আপডেট: ৬:৩৬ অপরাহ্ণ ,২৩ অক্টোবর, ২০১৪
পিকচার

মোক্তার হোসেন : রাজবাড়ীর পাংশা উপজেলার উত্তর চরাঞ্চলে বেসরকারী ভাবে বাংলাদেশ ও চায়নার যৌথ উদ্যোগে বিদ্যুৎ কেন্দ্র স্থাপনে চায়না প্রতিনিধিদল গতকাল বৃহস্পতিবার দুপুরে সম্ভাব্য জায়গা পরিদর্শন করেন।

জানা গেছে, দুপুর দুইটার দিকে চায়নার মি. সান ও মি. ওয়াং এবং বেসরকারী টিভি চ্যানেল এটিএন বাংলার সিনিয়র ভাইস প্রেসিডেন্ট আশিক আহমেদ, এটিএন সলিউশন লিমিটেড’র নির্বাহী মোস্তফা আল মাহমুদ ও ওয়েষ্টার্ন ইঞ্জিনিয়ারিং প্রাঃ লিঃ’র ম্যানিজিং ডাইরেক্টর বশির আহমেদের সমন্বয়ে একটি প্রতিনিধিদল প্রস্তাবিত পদ্মা ব্যারেজের উৎসমূখ পাংশার উত্তরে গতোমপুর চরাঞ্চলে বেসরকারী ভাবে সম্ভাব্য বিদ্যুৎ কেন্দ্র স্থাপনের জায়গা পরিদর্শন করেন। দুপুর দেড়টার দিকে পরিদর্শনটিম হেলিকপ্টার যোগে পাংশা জর্জ পাইলট মডেল উচ্চ বিদ্যালয় মাঠে অবতরণ করেন। সেখানে অপেক্ষমান পাংশার বিশিষ্ট ঠিকাদার মোঃ মোশাররফ হোসেনের সার্বিক ব্যবস্থাপনায় তার পুত্র শেখ আরাফাত হোসেনের নেতৃত্বে একটি প্রতিনিধিদল পরিদর্শন টিমকে উল্লেখিত এলাকায় পরিদর্শন নিয়ে যান। পাংশা থানার ওসি মোহাম্মদ আবুল বাশার মিয়ার নেতৃত্বে থানা পুলিশের একটিদল পরিদর্শন টিমের নিরাপত্তারক্ষায় সার্বক্ষণিক সময় উপস্থিত ছিলেন।

এ ব্যাপারে পাংশার বিশিষ্ট ঠিকাদার মোঃ মোশাররফ হোসেন জানান, পাংশার উত্তরে চরাঞ্চলে বেসরকারী ভাবে বাংলাদেশ ও চায়নার যৌথ উদ্যোগে একটি বিদ্যুৎ কেন্দ্র স্থাপনের লক্ষে চায়না ও বাংলাদেশের প্রতিনিধিদের সমন্বয়ে একটি পরিদর্শন টিম সম্ভাব্য জায়গা পরিদর্শন করলেন। বিদ্যুৎ কেন্দ্র স্থাপনের লক্ষে জায়গার ব্যাপারে সিদ্ধান্তগ্রহনে তারা আরো পর্যবেক্ষণ পরীক্ষা-নিরীক্ষা করবেন।

 

আপডেট : শুক্রবার অক্টোবর ২৪,২০১৪/ ‌১২:২৬ এএম/ আশিক

 

 


এই নিউজটি 1444 বার পড়া হয়েছে

Comments

comments