পাংশা-কালুখালীতে শ্যামামায়ের পূজা শুরু : পূজা উদযাপন পরিষদ নেতৃবৃন্দের বিভিন্ন পূজামন্ডপ পরিদর্শন

|রাজবাড়ী নিউজ24

প্রকাশিত: ৬:৫৮ অপরাহ্ণ ,২৩ অক্টোবর, ২০১৪ | আপডেট: ৬:৫৮ অপরাহ্ণ ,২৩ অক্টোবর, ২০১৪
পিকচার

মোক্তার হোসেন : পাংশা ও কালুখালীতে সনাতন হিন্দু সম্প্রদায়ের লোকজনের উদ্যোগে গতকাল বৃহস্পতিবার থেকে বিভিন্ন পূজামন্ডপে শ্রীশ্রী শ্যামা মায়ের পূজা শুরু হয়েছে। সন্ধ্যায় পূজামন্ডপে মঙ্গল প্রদ্বীপ প্রজ্জ্বলনের মধ্য দিয়ে পূজার কার্যক্রম শুরু করা হয়।

জানা গেছে, বৃহস্পতিবার গভীর রাতে কালুখালীর বোয়ালিয়া ইউপির হাটগ্রাম (ঘোষবাড়ী) সার্বজনীন কালি মন্দিরে কালীমাতার সন্তুষ্টতে সনাতন হিন্দু সম্প্রদায়ের লোকজনের মানৎকৃত বেশ কয়েকটি পাঁঠা বলীদান করা হয়। বলীদানকৃত পাঁঠার মাংস হিন্দু সম্প্রদায়ের লোকজনের মাঝে বিতরণ করা হয়।

এদিকে, পাংশা উপজেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি সুব্রত কুমার দাস সাগর, সহ-সভাপতি উত্তম কুমার কুন্ডু, সাধারণ সম্পাদক নির্মল কুমার কুন্ডু, সাংগঠনিক সম্পাদক সুনীল কুমার বিশ্বাস ও পাংশা পৌরসভা পূজা উদযাপন পরিষদের সভাপতি সুব্রত দে-সহ পূজা উদযাপন পরিষদের নেতৃবৃন্দ বৃহস্পতিবার সন্ধ্যা থেকে গভীর রাত পর্যন্ত পাংশা শহরের স্টেশন বাজার কেন্দ্রীয় সার্বজনীন পূজামন্ডপ, ভাই ভাই সংঘ পূজা মন্ডপ, কালীবাড়ি মন্দির এবং কালুখালীর বোয়ালিয়া ইউপির হাটগ্রাম (ঘোষবাড়ী) সার্বজনীন কালি মন্দিরসহ পাংশা ও কালুখালীর বিভিন্ন পূজামন্ডপ পরিদর্শন করে পরস্পরের সাথে শুভেচ্ছা বিনিময় করেন।

 

 

আপডেট : শুক্রবার অক্টোবর ২৪,২০১৪/ ১২:৫৬ এএম/ আশিক

 

 

 

 


এই নিউজটি 1156 বার পড়া হয়েছে

Comments

comments