কালুখালীর গড়িয়ানায় ভ্যান চালকের মৃতদেহ উদ্ধার

|রাজবাড়ী নিউজ24

প্রকাশিত: ৪:১৪ অপরাহ্ণ ,২৫ অক্টোবর, ২০১৪ | আপডেট: ৪:৪৭ অপরাহ্ণ ,২৫ অক্টোবর, ২০১৪
পিকচার

ফজলুল হক : রাজবাড়ী জেলার কালুখালী উপজেলার গড়িয়ানা এলাকা থেকে(রাজবাড়ী-কুষ্টিয়া মহাসড়কে) আজ শনিবার সকাল ৮টার দিকে এক অটোভ্যান চালকের মৃতদেহ উদ্ধার করেছে থানা পুলিশ । নিহত অটোভ্যান চালকের নাম কাজীম আহমেদ (২০)। সে কালুখালী উপজেলার মাজবাড়ী কলেজ পাড়ার জসিম আলীর পুত্র ।

থানা পুলিশ ও নিহতের পারিবারিক সুত্রে জানা গেছে, গত বৃহস্পতিবার বিকালে কাজীমকে সোনাপুর বাজার থেকে অজ্ঞাত পরিচয়কারী এক আখ ব্যবসায়ী ৮০ টাকা ভাড়া মিটিয়ে তার ব্যাটারী চালিত ভ্যানে আখ বোঝাই করে গান্দিমাড়া বাজারে যায়। রাতে সে বাড়ী না ফেরায় পরিবারের লোকজন তাকে খোঁজাখুঁজি শুরু করে । এরপর খেকে কাজীম নিখোঁজ ছিল। আজ শনিবার সকাল ৮ টার দিকে গড়িয়ানা এলাকার লোকজন হাইওয়ে সড়কের পাশে এক যুবকের মৃতদেহ পড়ে থাকা অবস্থায় দেখতে পেয়ে পুলিশকে খবর দেয়। খবর পেয়ে কালুখালী থানা অফিসার ইনচার্জ আজিজুর রহমান ও এসআই ওয়াদুদ সঙ্গীয় ফোর্স নিয়ে ঘটনাস্থলে গিয়ে লাশটি উদ্ধার করে। লাশের মাথাসহ বিভিন্ন স্থানে ধারালো অস্ত্রের কোপের চিহ্ন ছিল। খবর পেয়ে কাজীমের পরিবারের লোকজন লাশটি সনাক্ত করে। এ ঘটনায় নিহতের বড় ভাই কালুখালী থানায় একটি হত্যা মামলা দায়ের করেছে।

এ ব্যাপারে কালুখালী থানার অফিসার ইনচার্জ আজিজুর রহমান ও হাইওয়ে ওসি ইয়াসিন বলেন ধারনা করা হচ্ছে অজ্ঞাত সন্ত্রাসীরা লাশটি দুরে কোথাও হত্যা করে গড়িয়ানা এলাকায় রাজবাড়ী-কুষ্টিয়া মহাসড়কের পাশে ফেলে রেখে গেছে।

 

 

আপডেট : শনিবার অক্টোবর ২৫,২০১৪/ ‌০৪:১৩ পিএম/ তামান্না


এই নিউজটি 1155 বার পড়া হয়েছে
[fbcomments"]