,

সর্বশেষ :
রাজবাড়ী সদর উপজেলা আওয়ামী লীগের কাউন্সিলে সাধারণ সম্পাদক প্রার্থী মীর্জা বাবু বসন্তপুরে ইউনিয়ন পরিষদের কার্যক্রমে স্বচ্ছতা ও জবাবদিহিতার লক্ষ্যে ওয়ার্ড সভা চার বছর পর ছেলেকে ফিরে পেলেন নিজাম, ধন্যবাদ দিলেন পুলিশকে অটিস্টিক শিশু জিহাদ ফিরে পেল পরিবার আকবর আলী মর্জি উচ্চ বিদ্যালয় এমপিওভুক্ত হওয়ায় শিক্ষক শিক্ষার্থীদের মধ্যে আনন্দের জোয়ার রাজবাড়ীতে ফেনসিডিলসহ মাদক ব্যবসায়ী আটক বালিয়াকান্দিতে বড় ভাইয়ের ব্যাটের আঘাতে ছোট ভাইয়ের মৃত্যু মীর মশাররফ হোসেনের ১৭২তম জন্মবার্ষিকী পালিত রাজবাড়ীর কালুখালীতে প্রতিবন্ধী রাখালকে পিটিয়ে হত্যার অভিযোগ রাজবাড়ীতে ড. নিম হাকিম গড়েছেন দেশের একমাত্র ঔষধি উদ্ভিদের প্রাকৃতিক জিনব্যাংক

কালুখালীর গড়িয়ানায় ভ্যান চালকের মৃতদেহ উদ্ধার

News

ফজলুল হক : রাজবাড়ী জেলার কালুখালী উপজেলার গড়িয়ানা এলাকা থেকে(রাজবাড়ী-কুষ্টিয়া মহাসড়কে) আজ শনিবার সকাল ৮টার দিকে এক অটোভ্যান চালকের মৃতদেহ উদ্ধার করেছে থানা পুলিশ । নিহত অটোভ্যান চালকের নাম কাজীম আহমেদ (২০)। সে কালুখালী উপজেলার মাজবাড়ী কলেজ পাড়ার জসিম আলীর পুত্র ।

থানা পুলিশ ও নিহতের পারিবারিক সুত্রে জানা গেছে, গত বৃহস্পতিবার বিকালে কাজীমকে সোনাপুর বাজার থেকে অজ্ঞাত পরিচয়কারী এক আখ ব্যবসায়ী ৮০ টাকা ভাড়া মিটিয়ে তার ব্যাটারী চালিত ভ্যানে আখ বোঝাই করে গান্দিমাড়া বাজারে যায়। রাতে সে বাড়ী না ফেরায় পরিবারের লোকজন তাকে খোঁজাখুঁজি শুরু করে । এরপর খেকে কাজীম নিখোঁজ ছিল। আজ শনিবার সকাল ৮ টার দিকে গড়িয়ানা এলাকার লোকজন হাইওয়ে সড়কের পাশে এক যুবকের মৃতদেহ পড়ে থাকা অবস্থায় দেখতে পেয়ে পুলিশকে খবর দেয়। খবর পেয়ে কালুখালী থানা অফিসার ইনচার্জ আজিজুর রহমান ও এসআই ওয়াদুদ সঙ্গীয় ফোর্স নিয়ে ঘটনাস্থলে গিয়ে লাশটি উদ্ধার করে। লাশের মাথাসহ বিভিন্ন স্থানে ধারালো অস্ত্রের কোপের চিহ্ন ছিল। খবর পেয়ে কাজীমের পরিবারের লোকজন লাশটি সনাক্ত করে। এ ঘটনায় নিহতের বড় ভাই কালুখালী থানায় একটি হত্যা মামলা দায়ের করেছে।

এ ব্যাপারে কালুখালী থানার অফিসার ইনচার্জ আজিজুর রহমান ও হাইওয়ে ওসি ইয়াসিন বলেন ধারনা করা হচ্ছে অজ্ঞাত সন্ত্রাসীরা লাশটি দুরে কোথাও হত্যা করে গড়িয়ানা এলাকায় রাজবাড়ী-কুষ্টিয়া মহাসড়কের পাশে ফেলে রেখে গেছে।

 

 

আপডেট : শনিবার অক্টোবর ২৫,২০১৪/ ‌০৪:১৩ পিএম/ তামান্না

Comments

comments

     এ জাতীয় আরো খবর