,

সর্বশেষ :
ঢাকাস্থ খানখানাপুর সমিতির উদ্যোগে গুণীজন ও মেধাবী শিক্ষার্থীদের সংবর্ধনা প্রদান রাজবাড়ীর বসন্তপুরের মাদক ব্যবসায়ী ছবদুল র‌্যাবের হাতে গ্রেফতার ‌’মানবতার জয়’ এর উদ্যোগে হতদরিদ্রদের মধ্যে ঈদ খাদ্য সামগ্রী বিতরণ রাজবাড়ীর মুলঘরের আদর্শ রাজনীতিবিদ রইস উদ্দিন মিয়া আর নেই দৌলতদিয়ায় এক মাদক ব্যবসায়ী ও চার মাদকসেবী আটক রাজবাড়ীর বসন্তপুর ইউনিয়নে ভাতা ভোগীদের বই বিতরণ অ্যাডভোকেট সুদীপ্ত গুহ ও সিএসআই তাজ উদ্দিনের দ্বন্দ্বের অবসান যুবকের দুই হাত বিচ্ছিন্ন করার ঘটনায় গ্রেফতার ১, চাপাতি উদ্ধার কবিরাজ’ই চিকিৎসক; বিশ্বাসকে পুঁজি করে দিনের পর দিন ধরে চলছে অপচিকিৎসা রাজবাড়ীর বসন্তপুরে ইয়াবাসহ মাদক ব্যবসায়ী মতিয়ার গ্রেফতার

কালুখালীর গড়িয়ানায় ভ্যান চালকের মৃতদেহ উদ্ধার

News

ফজলুল হক : রাজবাড়ী জেলার কালুখালী উপজেলার গড়িয়ানা এলাকা থেকে(রাজবাড়ী-কুষ্টিয়া মহাসড়কে) আজ শনিবার সকাল ৮টার দিকে এক অটোভ্যান চালকের মৃতদেহ উদ্ধার করেছে থানা পুলিশ । নিহত অটোভ্যান চালকের নাম কাজীম আহমেদ (২০)। সে কালুখালী উপজেলার মাজবাড়ী কলেজ পাড়ার জসিম আলীর পুত্র ।

থানা পুলিশ ও নিহতের পারিবারিক সুত্রে জানা গেছে, গত বৃহস্পতিবার বিকালে কাজীমকে সোনাপুর বাজার থেকে অজ্ঞাত পরিচয়কারী এক আখ ব্যবসায়ী ৮০ টাকা ভাড়া মিটিয়ে তার ব্যাটারী চালিত ভ্যানে আখ বোঝাই করে গান্দিমাড়া বাজারে যায়। রাতে সে বাড়ী না ফেরায় পরিবারের লোকজন তাকে খোঁজাখুঁজি শুরু করে । এরপর খেকে কাজীম নিখোঁজ ছিল। আজ শনিবার সকাল ৮ টার দিকে গড়িয়ানা এলাকার লোকজন হাইওয়ে সড়কের পাশে এক যুবকের মৃতদেহ পড়ে থাকা অবস্থায় দেখতে পেয়ে পুলিশকে খবর দেয়। খবর পেয়ে কালুখালী থানা অফিসার ইনচার্জ আজিজুর রহমান ও এসআই ওয়াদুদ সঙ্গীয় ফোর্স নিয়ে ঘটনাস্থলে গিয়ে লাশটি উদ্ধার করে। লাশের মাথাসহ বিভিন্ন স্থানে ধারালো অস্ত্রের কোপের চিহ্ন ছিল। খবর পেয়ে কাজীমের পরিবারের লোকজন লাশটি সনাক্ত করে। এ ঘটনায় নিহতের বড় ভাই কালুখালী থানায় একটি হত্যা মামলা দায়ের করেছে।

এ ব্যাপারে কালুখালী থানার অফিসার ইনচার্জ আজিজুর রহমান ও হাইওয়ে ওসি ইয়াসিন বলেন ধারনা করা হচ্ছে অজ্ঞাত সন্ত্রাসীরা লাশটি দুরে কোথাও হত্যা করে গড়িয়ানা এলাকায় রাজবাড়ী-কুষ্টিয়া মহাসড়কের পাশে ফেলে রেখে গেছে।

 

 

আপডেট : শনিবার অক্টোবর ২৫,২০১৪/ ‌০৪:১৩ পিএম/ তামান্না

Comments

comments

     এ জাতীয় আরো খবর