রাজবাড়ী জেলা বিএনপির সাধারন সভা : সরকার পতনের আন্দোলনে সকলকে ঐক্যবদ্ধভাবে সংগ্রাম করার আহবান

|রাজবাড়ী নিউজ24

প্রকাশিত: ৭:২৫ অপরাহ্ণ ,২৫ অক্টোবর, ২০১৪ | আপডেট: ১২:১৩ অপরাহ্ণ ,২৬ অক্টোবর, ২০১৪
পিকচার

আশিকুর রহমান : রাজবাড়ী জেলা বিএনপিকে শক্তিশালী ও আরো বেগবান করার লক্ষ্যে আজ শনিবার দুপুরে জেলা কার্যালয়ে সাধারন সভা অনুষ্ঠিত হয়।সাধারন সভায় সকল ভেদাভেদ ভুলে জেলার সকল নেতৃবৃন্দ উপস্থিত হয়।সভায় আর কোন ভেদাভেদ নয়, আর কোন দ্বিধাদ্বন্দ নয়। এখন শুধু এই সরকারকে ক্ষমতা থেকে টেনে নামানোর ইংগিত দেওয়া হয়।

সভায় রাজবাড়ী জেলা বিএনপির সভাপতি ও সাবেক সংসদ সদস্য আলী নেওয়াজ মাহমুদ খৈয়মের সভাপতিত্বে জেলা বিএনপির সিনিয়র সহ-সভাপতি রোকনউদ্দিন চৌধুরী,জেলা বিএনপির সহ-সভাপতি ও সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান এ্যাড: এম.এ খালেক,রাজবাড়ী-২ আসনের সাবেক এমপি নাসিরুল হক সাবু,এ্যাড: আসাদুজ্জামান লাল,এ্যাড; এম.এ গফুর,আতাউর রহমান আতা,শাহীনুর আক্তার বিউটি, জেলা বিএনপির সাধারন সম্পাদক হারুন-অর রশীদ,সাংগঠনিক সম্পাদক আফসার আলী সরদার,রাজবাড়ী পৌর বিএনপির সভাপতি অধ্যক্ষ মঞ্জুরুল আলম দুলাল,সাধারন সম্পাদক চৌধুরী আহসানুল করিম হিটু,দপ্তর সম্পাদক এ মজিদ বিশ্বাস,সদর উপজেলা বিএনপির সভাপতি একেএম ইকবাল হোসেন,সাধারন সম্পাদক কে সবুর শাহীন,সাবেক সভাপতি আবুল হোসেন গাজী,কালুখালী উপজেলা বিএনপির সভাপতি এ্যাড: আ: রাজ্জাক খান ও গোয়ালন্দ,বালিয়াকান্দি,পাংশা উপজেলা বিএনপির সভাপতি,সাধারন সম্পাদকসহ জেলার অন্যান্য নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।

বক্তারা বলেন, আওয়ামীলীগ গত ৫ই জানুয়ারীর ভোটার বিহীন প্রহশনের নির্বাচন করে অবৈধভাবে রাষ্ট্র ক্ষমতা দখল করেছে। পরবর্তী সময়ে সারাদেশে অনুষ্ঠিত উপজেলা নির্বাচন গুলোতেও একই পন্থায় দখলবাজী ভোট গ্রহন করে ন্যাক্কার জনক দৃষ্টান্ত স্থাপন করেছে।

DSC02385

বক্তারা আরো বলেন, দেশের সামগ্রীক অর্থনৈতিক পরিস্থিতি আজ ভয়াবহ।ব্যাংক-বীমা সমূহে লুটপাট,টেন্ডারবাজী,ডেসটিনি ও হলমার্ক কেলেঙ্কারীর কারনে দেশের অর্থনীতি আজ মুখ থুবরে পড়েছে।এ জন্য অযোগ্য,অদক্ষ ও অনির্বাচিত আওয়ামীলীগ সরকারই দায়ী।পদ্মাসেতুর টেন্ডারের নামে লুটপাট এবং সরকারের খোদ যোগাযোগমন্ত্রী জড়িত থাকার ঘটনাকেএক মহা কেলেঙ্কারী বলে আখ্যায়িত করা হয়।

সভায় সর্ব সম্মতিক্রমে সিদ্ধান্ত হয় যে দেশনেত্রী বেগম খালেদা জিয়া ঘোষিত সরকার বিরোধী সকল কর্মসূচী রাজবাড়ীতে সর্বশক্তি নিয়োগ করে সর্বাত্নকভাবে বাস্তবায়ন করা হবে। সে কারণে সকলকে দ্বিধাদ্বন্দ ভুলে ঐক্যবব্ধভাবে সংগ্রাম করতে হবে।

 

 

আপডেট : শনিবার অক্টোবর ২৫,২০১৪/ ০৭:১৯ পিএম/ তামান্না

 

 


এই নিউজটি 1171 বার পড়া হয়েছে

Comments

comments

More News from রাজনীতি