শ্রীপুরের মাদক ব্যবসায়ী ফরিদ ৮০বোতল ফেনসিডিলসহ এবার র‌্যাবের হাতে গ্রেফতার

|রাজবাড়ী নিউজ24

প্রকাশিত: ২:৩১ অপরাহ্ণ ,২৬ অক্টোবর, ২০১৪ | আপডেট: ২:৪১ অপরাহ্ণ ,২৬ অক্টোবর, ২০১৪
পিকচার

আশিকুর রহমান : রাজবাড়ী জেলার সদরের শ্রীপুর এলাকার মাদক ব্যবসায়ী ফরিদ এবার র‌্যাবের হাতে গ্রেফতার হয়েছে। আজ ২৬ অক্টোবর ভোরে নিজ বাড়ী থেকে ৮০ বোতল ফেনসিডিলসহ তাকে গ্রেফতার করে ফরিদপুর র‌্যাব -৮ ক্যাম্পের ২নং কোম্পানীর সদস্যরা। এ সময় ওই বাড়ী থেকে ফেনসিডিল বিক্রির ২৩শ টাকা ও সীমসহ ১টি মোবাইল ফোন উদ্ধার করা হয়। গ্রেফতারকৃত ফরিদ শ্রীপুর গ্রামের মৃত খলিল মোল্লার ছেলে।

ফরিদপুর র‌্যাব-৮ জানায়, ২৫ অক্টোবর দিবাগত গভীর রাতে (আজ ২৬অক্টোবর) গোপন সংবাদের ভিত্তিতে জানা যায় রাজবাড়ী জেলা সদরের শ্রীপুর গ্রামের মাদক ব্যবসায়ী ফরিদ মোল্লা তার নিজ বাড়ীতে ফেনসিডিলের একটি চালান সংগ্রহ পূর্বক বিক্রয়ের জন্য অপেক্ষা করছে। এ সংবাদের ভিত্তিতে মেজর মোঃ মোজাম্মেল হোসেন এর নেতৃত্বে র‌্যাবের একটি বিশেষ আভিযানিক দল ২৬অক্টোবর ভোরে ওই বাড়ীতে অভিযান চালায়।এসময় র‌্যাবের উপস্থিতি টের পেয়ে ফরিদ পালোনোর চেষ্টা করলে তাকে ঘেরাওপূর্বক আটক করা হয়। এরপর তার বসত বাড়ী তল্লাশী করে শোবার ঘরের খাটের নিচ থেকে ১টি সাদা রংয়ের প্লাষ্টিকের বস্তায় রক্ষিত ৮০ বোতল ফেনসিডিল এবং ধৃত আসামীর পরিহিত প্যান্টের ডান পকেট হতে সিমসহ ১টি মোবাইল ফোন ও বাম পকেট থেকে ফেনসিডিল বিক্রির নগদ ২৩শ টাকা উদ্ধার করা হয়।

ধৃত ফরিদ মোল্লা একজন পেশাদার মাদক ব্যবসায়ী। সে দীর্ঘ দিন যাবৎ দেশের সীমান্তবর্তী এলাকা হতে ফেনসিডিল সহ বিভিন্ন মাদক সংগ্রহ করে বিক্রয় করে আসছিল।

 

 

আপডেট : রবিবার অক্টোবর ২৬,২০১৪/ ‌০১:৫০ পিএম/ মৌসুমী

 


এই নিউজটি 1364 বার পড়া হয়েছে

Comments

comments