,

সর্বশেষ :
বঙ্গবন্ধু মানব কল্যাণ পরিষদ রাজবাড়ী জেলা শাখার কমিটি অনুমোদন পাংশায় প্রেমের ফাঁদে ফেলে ফুপাতো ভাইয়ের স্ত্রীকে বিয়ে, পরে অস্বীকার রাজবাড়ীতে এইচএসসি’তে ফরম পূরণ করতে না পারা শিক্ষার্থীদের মানববন্ধন বসন্তপুর ইউপির ৯নং ওয়ার্ডকে ‘মডেল ওয়ার্ড’ বানাতে চান কাজী লুৎফর ৩ বছরেও শেষ হয়নি বাগমারা-জৌকুড়া সড়কের উন্নয়ন কাজ, এলাকাবাসীর বিক্ষোভ রাজবাড়ী বাজারে দোকানে ঢুকে মালিককে মারপিটের চেষ্টা রাজবাড়ীতে তুলে নিয়ে কিশোরীকে বিয়ে, কাজিসহ ৮ জনের বিরুদ্ধে মামলা কেন্দ্রীয় কৃষকলীগের সাংগঠনিক সম্পাদক হক’কে গণ সংবর্ধনা ফুডপ্যান্ডা এখন রাজবাড়ী সদরে বসন্তপুর ইউপির একটি মসজিদে চেয়ারম্যান প্রার্থী সাজ্জাদ বিশ্বাসের অনুদান প্রদান

বৃহত্তর ফরিদপুর জেলা ইঞ্জিনিয়ার্স এ্যাসোসিয়েশনের কেন্দ্রীয় পূর্ণাঙ্গ কমিটি গঠন

News

ঢাকাঃ বৃহত্তর ফরিদপুর জেলা ইঞ্জিনিয়ার্স এ্যাসোসিয়েশনের কেন্দ্রীয় পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়েছে। কমিটিতে হাসান আল বশির সভাপতি ও মোহাম্মাদ সেলিম মাহমুদ সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন।

সোমবার (০২ মার্চ) সংগঠনটির প্যাডে সভাপতি, সাধারণ সম্পাদক, সাংগঠনিক সম্পাদক ও অর্থ সম্পাদক স্বাক্ষরিত মোট ৫১ সদস্য বিশিষ্ট কমিটি অনুমোদন দেওয়া হয়।

সংগঠনটি তৈরি করার বিষয়ে এর সভাপতি হাসান আল বশির বলেন, বৃহত্তর ফরিদপুর (ফরিদপুর, রাজবাড়ী, মাদারীপুর,গোপালঞ্জ,শরীয়তপুর) এই ৫ টি জেলা নিয়ে গঠিত আমাদের সংগঠন। ৫ টি জেলার সকল ইঞ্জিনিয়ারদের মধ্যে সুসম্পর্ক করে ভ্রাতৃত্ত স্থাপন করবো ও খুব দ্রুত জেলা কমিটি গঠন করবো।

সাধারণ সম্পাদক মোহাম্মাদ সেলিম মাহমুদ বলেন, ডিজিটাল বাংলাদেশ গড়ার প্রত্যয়ে বৃহত্তর ফরিদপুরের সকল ইঞ্জিনিয়ারদের নিয়ে একসাথে কাজ করবো।

সাংগঠনিক সম্পাদক সামসুদ্দোহা বলেন, বৃহত্তর ফরিদপুর জেলা ইঞ্জিনিয়ার্স এ্যাসোসিয়েশন সংগঠনটি ৫ টি জেলার ইঞ্জিনিয়ারদের একটি মিলনমেলা।

যুগ্ন সাধারণ সম্পাদক খালিদ মাহমুদ বলেন ,এই সংগঠনটি অরাজনৈতিক, অলাভজনক এবং উন্নয়নমূলক সামাজিক ও সেবামূলক সংগঠন।

অর্থ সম্পাদক মো. অনিক ইসলাম বলেন, আমাদের এই সংগঠনের গুরুত্বপূর্ণ কাজ হচ্ছে বৃহত্তর ফরিদপুরের সকল ইঞ্জিনিয়ারদের মধ্যে পারস্পরিক পরিচিতি ও বন্ধুত্ব যোগসূত্র স্থাপন করা।

নবনির্বাচিত কমিটি সকলের কাছে দোয়া ও পাশে থাকার জন্য সহযোগীতা কামনা করেছেন।

Comments

comments

     এ জাতীয় আরো খবর