,

সর্বশেষ :
বঙ্গবন্ধু মানব কল্যাণ পরিষদ রাজবাড়ী জেলা শাখার কমিটি অনুমোদন পাংশায় প্রেমের ফাঁদে ফেলে ফুপাতো ভাইয়ের স্ত্রীকে বিয়ে, পরে অস্বীকার রাজবাড়ীতে এইচএসসি’তে ফরম পূরণ করতে না পারা শিক্ষার্থীদের মানববন্ধন বসন্তপুর ইউপির ৯নং ওয়ার্ডকে ‘মডেল ওয়ার্ড’ বানাতে চান কাজী লুৎফর ৩ বছরেও শেষ হয়নি বাগমারা-জৌকুড়া সড়কের উন্নয়ন কাজ, এলাকাবাসীর বিক্ষোভ রাজবাড়ী বাজারে দোকানে ঢুকে মালিককে মারপিটের চেষ্টা রাজবাড়ীতে তুলে নিয়ে কিশোরীকে বিয়ে, কাজিসহ ৮ জনের বিরুদ্ধে মামলা কেন্দ্রীয় কৃষকলীগের সাংগঠনিক সম্পাদক হক’কে গণ সংবর্ধনা ফুডপ্যান্ডা এখন রাজবাড়ী সদরে বসন্তপুর ইউপির একটি মসজিদে চেয়ারম্যান প্রার্থী সাজ্জাদ বিশ্বাসের অনুদান প্রদান

করোনা নিয়ে আতঙ্ক ছড়ানোর দায়ে প্রকৌশলী গ্রেফতার

News

চট্টগ্রামে করোনাভাইরাসে আক্রান্ত রোগী পাওয়ার গুজব ছড়ানোর অভিযোগে এক প্রকৌশলীকে গ্রেফতার করেছে পুলিশ।

শুক্রবার (১৩ মার্চ) সন্ধ্যায় বোয়ালখালী থানা পুলিশ এ বি এম রেজা নামে ওই প্রকৌশলীকে গ্রেফতার করেছে।

পুলিশ জানিয়েছে, গ্রেফতার রেজা বোয়ালখালী পৌরসভার ৬ নম্বর ওয়ার্ডের মৃত রুহুল আমিনের ছেলে। তিনি সাতকানিয়া পৌরসভায় অতিরিক্ত উপপ্রকৌশলী।

বোয়ালখালী থানার পরিদর্শক (তদন্ত) মুহাম্মদ হেলাল উদ্দিন ফারুকী জানান, রেজা ফেসবুকে নিজের টাইমলাইনে ‘চট্টগ্রামের বোয়ালখালীতে করোনা আক্রান্ত ব্যক্তি শনাক্ত’ বলে স্ট্যাটাস দেন। এ নিয়ে আতঙ্ক ছড়িয়ে পড়লে অনুসন্ধানে নামে পুলিশ। পরে সন্ধ্যায় অভিযান চালিয়ে উপজেলা সদর থেকে এ বি এম রেজাকে গ্রেফতার করে পুলিশ।

দেশে করোনাভাইরাস নিয়ে আতঙ্ক ছড়ানোর দায়ে এই প্রথম কাউকে গ্রেফতার করা হলো। রেজার বিরুদ্ধে মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে পুলিশ কর্মকর্তা ফারুকী জানিয়েছেন।

Comments

comments

     এ জাতীয় আরো খবর