,

সর্বশেষ :
রাজবাড়ীতে ডিবির অভিযানে ইয়াবাসহ ২ মাদক ব্যবসায়ী আটক বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উপলক্ষে বসন্তপুর ইউনিয়নে বৃক্ষরোপণ ভূমি সেবায় অনন্য দৃষ্টান্ত স্থাপন করেছেন এসিল্যান্ড আরিফ অ্যাড. এম.এ. খালেকের স্মরণে রাজবাড়ী জেলা ইমাম কমিটির আলোচনা ও দোয়া মাহফিল পুলিশ ইন্সপেক্টর শহীদুলের সঠিক চার্জশিটে এগিয়ে যায় নারী চিকিৎসক ধর্ষণের ন্যায় বিচার রাজবাড়ীতে নারী চিকিৎসককে দলবদ্ধ ধর্ষণ : ৩ জনের মৃত্যুদণ্ড রাজবাড়ী সদর উপজেলার সাবেক চেয়ারম্যান অ্যাড. এম.এ খালেকের দাফন সম্পন্ন করোনায় আক্রান্ত হয়ে মারা গেছেন রাজবাড়ী সদর উপজেলার সাবেক চেয়ারম্যান অ্যাড. এম.এ. খালেক রাজবাড়ীতে জমির নামজারি করার আশ্বাস দিয়ে টাকা আদায়, অবশেষে জরিমানা রাজবাড়ীতে ৭ লাখ টাকার হেরোইনসহ ৪ মাদক ব্যবসায়ী আটক

রাজবাড়ীর কৃতি সন্তান সাবেক জেলা জজ শামসুল হক এর বড় সন্তান শামসুল আরেফিন করোনা পজেটিভ।

News

রাজধানী ঢাকার সেগুন বাগিচা এলাকায় বসবাসরত রাজবাড়ীর কৃতি সন্তান অবসরপ্রাপ্ত জেলা দায়রা জজ এবং যুদ্ধাপরাধীদের বিচারকার্য পরিচালনা সংক্রান্ত কার্যক্রমের সাবেক প্রধান সমন্বয়ক মোঃ শামসুল হক এর বড় সন্তান বিশিষ্ঠ সমাজসেবক আরেফিন আরিফ করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন।

শামসুল আরেফিন আরিফ ২ জুলাই সকাল ১০ টায় ঢাকার বাসা থেকে নমুনা সংগ্রহ করে আইইডিসিআর এর পাঠানো হয় এবং বিকালে নমুনার ফলাফল পজেটিভ আসে।পারিবারিক সূত্রে জানা যায় শামসুল আরেফিন আরিফ করোনা পরিক্ষায় পজেটিভ তাকে হোম আইসোলেশনে থেকে চিকিৎসা দেওয়া হচ্ছে ।

পারিবারিক সূত্র থেকে জানা যায়, শামসুল আরেফিন এর শরীরে জ্বর ও কাশির উপসর্গ দেখা দিলে গত ২ জুলাই আইইডিসিআর-এর টিম এসে বাসা থেকে নমুনা সংগ্রহ করে নিয়ে যায়। একই দিনে বিকালে আইইডিসিআর এ করোনা পরীক্ষা করা হলে রিপোর্ট পজেটিভ আসে। আরিফ এসময় হোম আইসোলেশনে চিকিৎসা গ্রহন করছে বর্তমানে তিনি আগের থেকে ভালো আছেন।

পরিবারের সকলের জন্য পরিবারের পক্ষ থেকে সকল শুভাকাঙ্ক্ষী ও দেশবাসির কাছে দোয়া কামনা করেন ।

Comments

comments

     এ জাতীয় আরো খবর