,

সর্বশেষ :
গোয়ালন্দ পৌরসভা নির্বাচনে মেয়র পদে লাঙ্গল নিয়ে লড়ছেন সাংবাদিক হেলাল রপ্তানি খাতে একধাপ এগিয়ে যাবার লক্ষে ‘ডিভিশন প্রাইম গ্রীন’ এর যাত্রা শুরু রাজবাড়ী পৌরসভার ৮নং ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী পলাশের মনোনয়ন পত্র দাখিল, সাংবাদিক সম্মেলন ‘হারিয়ে গেছে বাবা নামক বটগাছ’ রাজবাড়ীর লাভলু হত্যা মামলার তদন্তভার পিবিআই’কে দেয়ার আবেদন পরিবারের মহান বিজয় দিবসে অ্যাড. এম.এ খালেক স্মৃতি পরিষদের শ্রদ্ধা নিবেদন রাজবাড়ী পৌরসভার মেয়র পদে নির্বাচনী গণসংযোগে প্রয়াত বিএনপি নেতা অ্যাড. খালেকের পুত্র পাভেল বঙ্গবন্ধু মানব কল্যাণ পরিষদ রাজবাড়ী জেলা শাখার কমিটি অনুমোদন পাংশায় প্রেমের ফাঁদে ফেলে ফুপাতো ভাইয়ের স্ত্রীকে বিয়ে, পরে অস্বীকার রাজবাড়ীতে এইচএসসি’তে ফরম পূরণ করতে না পারা শিক্ষার্থীদের মানববন্ধন

রাজবাড়ীর কৃতি সন্তান সাবেক জেলা জজ শামসুল হক এর বড় সন্তান শামসুল আরেফিন করোনা পজেটিভ।

News

রাজধানী ঢাকার সেগুন বাগিচা এলাকায় বসবাসরত রাজবাড়ীর কৃতি সন্তান অবসরপ্রাপ্ত জেলা দায়রা জজ এবং যুদ্ধাপরাধীদের বিচারকার্য পরিচালনা সংক্রান্ত কার্যক্রমের সাবেক প্রধান সমন্বয়ক মোঃ শামসুল হক এর বড় সন্তান বিশিষ্ঠ সমাজসেবক আরেফিন আরিফ করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন।

শামসুল আরেফিন আরিফ ২ জুলাই সকাল ১০ টায় ঢাকার বাসা থেকে নমুনা সংগ্রহ করে আইইডিসিআর এর পাঠানো হয় এবং বিকালে নমুনার ফলাফল পজেটিভ আসে।পারিবারিক সূত্রে জানা যায় শামসুল আরেফিন আরিফ করোনা পরিক্ষায় পজেটিভ তাকে হোম আইসোলেশনে থেকে চিকিৎসা দেওয়া হচ্ছে ।

পারিবারিক সূত্র থেকে জানা যায়, শামসুল আরেফিন এর শরীরে জ্বর ও কাশির উপসর্গ দেখা দিলে গত ২ জুলাই আইইডিসিআর-এর টিম এসে বাসা থেকে নমুনা সংগ্রহ করে নিয়ে যায়। একই দিনে বিকালে আইইডিসিআর এ করোনা পরীক্ষা করা হলে রিপোর্ট পজেটিভ আসে। আরিফ এসময় হোম আইসোলেশনে চিকিৎসা গ্রহন করছে বর্তমানে তিনি আগের থেকে ভালো আছেন।

পরিবারের সকলের জন্য পরিবারের পক্ষ থেকে সকল শুভাকাঙ্ক্ষী ও দেশবাসির কাছে দোয়া কামনা করেন ।

Comments

comments

     এ জাতীয় আরো খবর