,

গোয়ালন্দ বহুমুখী সমবায় সমিতি’র ব্যবস্থাপনা কমিটির সদস্য হলেন দেওয়ান ফিরোজ

News

রাজবাড়ী : গোয়ালন্দ কেন্দ্রীয় বহুমুখী সমবায় সমিতি লিঃ এর ব্যবস্থাপনা কমিটির নির্বাচনে বিনা প্রতিদ্বন্দ্বীতায় সদস্য পদে নির্বাচিত হয়েছেন দেওয়ান মো. ফিরোজ।

সোমবার (৮ ফেব্রুয়ারি) এই ফলাফল ঘোষণা করেন গোয়ালন্দ কেন্দ্রীয় বহুমুখী সমবায় সমিতি লিঃ নির্বাচন কমিটির সভাপতি ও রাজবাড়ী সদর উপজেলা সমবায় অফিসার সেলিনা পারভীন।

জানা গেছে, আগামী ২০ ফেব্রুয়ারি গোয়ালন্দ কেন্দ্রীয় বহুমুখী সমবায় সমিতি লিঃ এর ব্যবস্থাপনা কমিটির নির্বাচন অনুষ্ঠিত হবার কথা ছিলো। এই নির্বাচন উপলক্ষে ঘোষিত তফসিল অনুযায়ী সোমবার (৮ ফেব্রুয়ারি) প্রার্থীদের পদ প্রত্যাহারের নির্ধারিত তারিখ ছিলো। এই তারিখে কোন প্রার্থী তার প্রার্থীতা পদ প্রত্যাহার না করায় এবং ৩টি মনোনয়নপত্র বাতিল হওয়ায় ও ২টি সদস্য পদে একাধিক প্রার্থী না থাকায় সমবায় সমিতি বিধিমালা ২০০৪ এর ৩২ (১) উপবিধি মোতাবেক সদস্য প্রার্থী দেওয়ান মো. ফিরোজ এবং আব্দুল খায়ের মুহাম্মদ আজাদকে বিনা প্রতিদ্বন্দ্বীতায় নির্বাচিত ঘোষণা করা হয়। একইসঙ্গে বিধিমালার ৩৬ (১) উপবিধি মোতাবেক ৪টি পদ শূণ্য ঘোষণা করা হয়।      

উল্লেখ্য, রাজবাড়ী সদর উপজেলার বসন্তপুর ইউনিয়নের বড় ভবানীপুর গ্রামের বাসিন্দা দেওয়ান মো. ফিরোজ মামুনপুর ইউনিয়ন বহুমুখী সমবায় সমিতি লিঃ এর সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করছেন।

Comments

comments

     এ জাতীয় আরো খবর