,

দাদশীতে চেয়ারম্যান প্রার্থী দেলোয়ার শেখের নির্বাচনী মতবিনিময় সভা

News

রাজবাড়ী সদর উপজেলার দাদশী ইউনিয়নের সিংগা বাজার এলাকায় নির্বাচনী মতবিনিময় সভা করেছেন আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনের চেয়ারম্যান পদপ্রার্থী মো. দেলোয়ার শেখ দেলো।

শনিবার (৬ মার্চ) বিকেলে সিংগা বাজার সংলগ্ন মাঠে এই সভা অনুষ্ঠিত হয়।

আব্দুর রহমান খানের সভাপতিত্বে মতবিনিময় সভায় বক্তব্য দেন রাজবাড়ী সদর উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম এরশাদ, দাদশী ইউনিয়নের ৫নং ওয়ার্ডের সাবেক মেম্বার মো. আব্দুল হাকিম মোল্লা, ১নং ওয়ার্ডবাসীর পক্ষে বক্তব্য দেন মো. জাহাঙ্গীর, ২নং ওয়ার্ডবাসীর পক্ষে বক্তব্য দেন মো. আজিবর, ৪নং ওয়ার্ডবাসীর পক্ষে হাফেজ মো. লিয়াকত, ৫নং ওয়ার্ডবাসীর পক্ষে মো. সানাউল্লাহ গাজী, ৬নং ওয়ার্ডবাসীর পক্ষে মো. ওমর আলী ভূইয়া ও আশরাফুল ইসলাম রানা, ৭নং ওয়ার্ডবাসীর পক্ষে মো. চাদাই এবং ৮নং ওয়ার্ডবাসীর পক্ষে মো. আক্কাস ও আব্দুল ওহাব মোল্লা বক্তব্য দেন।

নির্বাচিত হলে ইউনিয়নবাসীকে ফ্রি অ্যাম্বুলেন্স সেবার পাশাপাশি সব ধরনের সহযোগিতার আশ্বাস দিয়ে চেয়ারম্যান প্রার্থী দেলোয়ার শেখ বলেন, দাদশী ইউনিয়ন একটি অবহেলিত ইউনিয়ন। শহরের একেবারে নিকটবর্তী ইউনিয়ন হলেও উন্নয়নে সবচেয়ে পিছিয়ে রয়েছে। পার্শ্ববর্তী আলীপুর ইউনিয়নের সব রাস্তা-ঘাট পাকা। দেখলে মনে হয় পৌর শহর। সবদিক বিবেচনা করে আমি চেয়ারম্যান প্রার্থী হয়েছি।

তিনি আরও বলেন, আমি নির্বাচিত হলে ইউনিয়ন পরিষদের কোনো টাকা নিজস্ব কাজে ব্যয় করব না। সব সময় জনগণের জন্য কাজ করে যাব। নির্বাচিত হলে ইউনিয়নবাসীর জন্য ফ্রি একটি অ্যাম্বুলেন্স দেব। দলমত নির্বিশেষে সরকারিভাবে বরাদ্দকৃত সব ভাতা বা অনুদান যথাযথভাবে সবাইকে দেয়া হবে। সবাইকে সঙ্গে নিয়ে অবহেলিত এ ইউনিয়নকে ডিজিটাল মডেল ইউনিয়ন হিসেবে গড়ে তোলা হবে।

ইউপি চেয়ারম্যান প্রার্থী বলেন, নির্বাচিত হলে প্রথমে মাদক নিয়ন্ত্রণ, সন্ত্রাস ও বাল্য বিয়ে রোধ, ইভটিজিং দূর, শিক্ষা ও স্বাস্থ্যে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখব। এছাড়া মসজিদ-মন্দির উন্নয়নেও সমানভাবে কাজ করব।’

নির্বাচনী মতবিনিময় সভায় সঞ্চালনা করেন মো. আবু জাফর।

Comments

comments

     এ জাতীয় আরো খবর