,

সর্বশেষ :
আপিলে মনোনয়ন ফিরে পেলেন বসন্তপুর ইউপির স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী মীর্জা বাবু মুলঘর ইউপির ৪নং ওয়ার্ডের সদস্য পদে এবারও জয়ের ব্যাপারে আশাবাদী মামুন রাজবাড়ীতে স্ত্রীর পরকীয়ার জেরে স্বামীর আত্মহত্যা, তদন্তে পিবিআই রাজবাড়ী পাউবোর উপসহকারী প্রকৌশলীর বুকে প্রধান প্রকৌশলীর পা মেয়র জাহাঙ্গীরের বিচারের দাবিতে রাজবাড়ীতে সংবাদ সম্মেলন বসন্তপুর ইউপি নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন পেলেন মান্নান মিয়া বসন্তপুর ইউপির ৮ নং ওয়ার্ডের সদস্য প্রার্থী হিসেবে মনোনয়নপত্র জমা দিয়েছেন জাহিদ শেখ দাদশী ইউপি নির্বাচনে ১নং ওয়ার্ডের সদস্য পদে মনোনয়নপত্র জমা দিলেন শিমুল দাদশী ইউপি নির্বাচনে সংরক্ষিত সদস্য পদে মনোনয়নপত্র জমা দিলেন শারমিন বেগম বসন্তপুর ইউপির ৯ নম্বর ওয়ার্ডের সদস্য প্রার্থী হিসেবে মনোনয়নপত্র জমা দিলেন রাজিব খান

মেয়র জাহাঙ্গীরের বিচারের দাবিতে রাজবাড়ীতে সংবাদ সম্মেলন

News

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে নিয়ে কটূক্তি ও মুক্তিযুদ্ধকে তাচ্ছিল্য করে উসকানিমূলক বক্তব্য দেওয়ায় গাজীপুরের মেয়র জাহাঙ্গীর আলমের বিচারের দাবিতে রাজবাড়ীতে সংবাদ সম্মেলন করেছে মানবিক বাংলাদেশ সোসাইটি রাজবাড়ী পৌর শাখা।

বুধবার (২৪ নভেম্বর) দুপুর আড়াইটায় জেলা শিল্পকলা একাডেমিতে এই সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়। এতে লিখিত বক্তব্য পাঠ করেন মানবিক বাংলাদেশ সোসাইটি রাজবাড়ী পৌর শাখার সভাপতি শশী আক্তার।

লিখিত বক্তব্যে শশী বলেন, মেয়র জাহাঙ্গীর একজন মুখোশধারী হাইব্রিড নেতা। তিনি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে নিয়ে কটূক্তি ও মানহানিকর বক্তব্য দিয়েছেন। একইসঙ্গে তিনি মুক্তিযুদ্ধকে তাচ্ছিল্য করে উসকানিমূলক বক্তব্য দেওয়ার পাশাপাশি শহিদদের সংখ্যা নিয়ে বিভ্রান্তি ছাড়িয়ে ইতিহাস বিকৃত করেছেন। মেয়র জাহাঙ্গীরের এই বিতর্কিত বক্তব্যে বাংলাদেশ সোসাইটি রাজবাড়ী পৌর শাখার নেতারা ক্ষোভে ফেটে পড়েছেন। কারণ বঙ্গবন্ধুর জন্য বাংলাদেশের সৃষ্টি, আর বাংলাদেশের জন্য মানবিক বাংলাদেশের সৃষ্টি। মানবিক বাংলাদেশ বঙ্গবন্ধুর মানবিক আদর্শ নিয়ে সারাবাংলাদেশে কাজ করে চলেছে। আমাদের মূল স্লোগান ‘হৃদয়ে বঙ্গবন্ধু’। তাই আমাদের হৃদয়ের মানুষ জাতির জনক বঙ্গবন্ধুকে কটূক্তি করে বিতর্কিত মন্তব্য আমরা মেনে নিতে পারি না। আমরা মেয়র জাহাঙ্গীরের কঠোর শাস্তির দাবি জানাই।

সংবাদ সম্মেলনে মানবিক বাংলাদেশ সোসাইটি রাজবাড়ী জেলা শাখার সাবেক সভাপতি শেখ মমিন, সাবেক সাংগঠনিক সম্পাদক আরিফা খাতুন, সাবেক দফতর সম্পাদক সুজন মাহমুদ, রাজবাড়ী জেলা পরিষদের সদস্য ও জেলা মহিলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মোছা. কোহিনুর বেগম, সদর উপজেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রহিমা বেগম, মানবিক বাংলাদেশ সোসাইটি রাজবাড়ী পৌর শাখার সিনিয়র সহসভাপতি শফিকুল ইসলাম সোহেল, মানবিক বাংলাদেশ সোসাইটি রাজবাড়ী সদর উপজেলা শাখার সাংগঠনিক সম্পাদক আবিদ হাসানসহ অন্যরা উপস্থিত ছিলেন।

এর আগে, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে নিয়ে কটূক্তি ও মুক্তিযুদ্ধকে তাচ্ছিল্য করে উসকানিমূলক বক্তব্য দেওয়ায় গাজীপুরের মেয়র জাহাঙ্গীর আলমের বিরুদ্ধে মঙ্গলবার (২৩ নভেম্বর) রাজবাড়ীর ১ নম্বর আমলি আদালতে মামলা দায়ের করেন মানবিক বাংলাদেশ সোসাইটি রাজবাড়ী পৌর শাখার সভাপতি শশী আক্তার।

আদালতের বিচারক সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মো. সুমন হোসেন মামলাটি আমলে নিয়ে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনকে (পিবিআই) তদন্তের নির্দেশ দেন।

Comments

comments

     এ জাতীয় আরো খবর